এমবাপ্পে-ডেভিসকে দলে ভেড়াতে মরিয়া রিয়াল

|

ছবি: সংগৃহীত

আগামী মৌসুমে গতির ঝড় তুলতে যাচ্ছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। এই মুহুর্তে বিশ্বের সবেচয়ে দ্রুততম দুই ফরোয়ার্ড ভিনিসিয়াস ও রদ্রিগোর সাথে আগামী মৌসুমে যুক্ত হতে যাচ্ছেন কিলিয়ান এমবাপ্পে। কিন্তু এখানেই থামছে না রিয়াল। লেফট ব্যাকে সবচেয়ে গতিময় বায়ার্ন মিউনিখের কানাডিয়ান মেগা স্টার আলফনসো ডেভিসকেও ডেরায় ভেড়াতে চাচ্ছে লস ব্লাঙ্কোসরা। ইতিমিধ্যেই রিয়ালের সাথে ডেভিসের আলোচনার বিষয়টি নিশ্চিত করেছে বায়ার্ন সিইও।

ডেভিসের জায়গাটা লিভারপুলের লেফটব্যাক অ্যান্ড্রিউ রবাটসনকে নিয়ে মেটাতে চায় বায়ার্ন মিউনিখ। ইংলিশ গণমাধ্যম ডেইলি মেইল নিশ্চিত করেছে এই খবর। জুন জুলাইয়ের দলবদলে স্বরব থাকবে ম্যানচেস্টার ইউনাইটেড। সেই অর্থের যোগান পেতে ফ্লপ ব্রাজিলিয়ান উইঙ্গার অ্যান্টনিকে বিক্রি করে দেবার সিদ্ধান্ত নিয়েছে ম্যানচেস্টারের ক্লাবটি।

ম্যান ইউনাইটেড কোচ টেন হাগের ভবিষ্যত নিয়েও আছে শঙ্কা। রেড ডেভিল স্বত্তাধিকারি র‍্যাটক্লিফ এই ডাচের জায়গায় জিনেদিন জিদানকে কোচ হিসেবে দায়িত্ব দিতে চান। তবে জিদান রাজি না হলে বিকল্প হিসেবে ব্রাইটনের ইতালিয়ান কোচ দে জেরবিকে পছন্দ র‍্যাটক্লিফের। তবে কেবল ম্যান ইউনাইটেডের-ই নয় বায়ার্ন মিউনিখের বিকল্প ভাবনাতেও আছে জেরবি। জাভি আলোনসোকে না পেলে এই ইতালিনায়কে চায় বাভারিয়ানরাও।

চেলসিতে এখনও সেরা ছন্দ খুজে পাননি ইউক্রেনিয়ান উইঙ্গার মিখাইলো মুদ্রিক। অনেকের মতেই ফ্লপের কাতারে পড়ে এই ফুটবলার। কিন্তু আগামী মৌসুমে নাকি এই মুদ্রিককে দলে নিতে চায় আর্সেনাল এমটাই দাবি করেছে একটি স্প্যানিশ পোর্টাল। রিয়াল মাদ্রিদ আর লুকা মদ্রিচের চুক্তি শেষ হচ্ছে মৌসুম শেষে। ক্রোয়েশিয়ার এই ব্যালন ডি অর জয়ী তারকার জন্য যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার আর সৌদি লিগের ক্লাব গুলো চুক্তি করার জন্য রীতিমতো লাইনে দাঁড়িয়ে পড়েছে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply