মেসি-সুয়ারেজে মায়ামির গোল উৎসব

|

বার্সেলোনায় লিওনেল মেসির সতীর্থ ছিলেন লুইস সুয়ারেজ। জুটি বেঁধে তারা কাতালানদের হয়ে গোলের বন্যা বইয়েছেন। যেকোন দলের মাথার ব্যথার কারণও ছিল এই জুটি। মেসির সাথে আবারও যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিতে জুটি বেঁধেছেন সুয়ারেজ, যেটি পুরাতন খবর। একসঙ্গে তারা ইতোমধ্যে ম্যাচও খেলেন মায়ামির জার্সিতে।

তবে এই জুটির সেই ‘ভয়ঙ্কর’ রূপের দেখা মিলছিল না। অবশেষ অরল্যান্ডো সিটির বিপক্ষে দেখা গেল মেসি-সুয়ারেজ ঝলক। দুজনই জোড়া গোল করে মায়ামিকে গোল উৎসব উপহার দিয়েছেন। আর ৫-০ গোলে বিধ্বস্ত হয়েছে অরল্যান্ডো সিটি।

রোববার (৩ মার্চ) ভোরে চেজ স্টেডিয়ামে মুখোমুখি হয় দু’দল। খেলার ৪ মিনিটে মায়ামিকে লিড এনে দেন সুয়ারেজ। ম্যাচের ১১ মিনিটেই নিজের দ্বিতীয় গোল করে মায়ামির ব্যবধান ২-০ করেন উরুগুয়ের সাবেক এই তারকা। তার দুটি গোলেই সহায়তা ছিল জুলিয়ান গ্রেসেলের।

খেলার ২৯ মিনিটে হ্যাট্রিকের সুযোগ পেয়েছিলেন সুয়ারেজ। তবে ফাঁকায় দাঁড়িয়ে থাকা সতীর্থ টেইলরকে দিয়ে গোল করান তিনি। ৩-০ লিড নিয়ে বিরতিতে যায় মায়ামি। বিরতির পর কাঙ্ক্ষিত গোলের দেখা পান মেসি। ৫৭ মিনিটে নিজের প্রথম গোল করেন এলএমটেন। আর ৬২ মিনিটে সুয়ারেজের পাস থেকে নিজের দ্বিতীয় গোল পূর্ণ করে অরল্যান্ডোর কফিনে শেষ পেরেকটি ঠুকেন আর্জেন্টাইন জাদুকর।

শেষ পর্যন্ত ৫-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে মার্টিনোর শিষ্যরা। এই জয়ে ৩ ম্যাচে ২ জয় ও ১ ড্র নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে মায়ামি।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply