মাদারীপুরে মৃত্যুর ২ মাস পর প্রবাসীর লাশ কবর থেকে উত্তোলন

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
মৃত্যুর ২ মাস পর আদালতের নির্দেশে মাদারীপুরের কালকিনিতে এক ইটালী প্রবাসীর লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মাদারীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমানের উপস্থিতিতে এই লাশ উত্তোলন করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, মাদারীপুরের কালকিনি পৌরসভার ৯ নং ওয়ার্ডের রামনগর গ্রামের বাসিন্দা ঐজিউদ্দিন বেপারীর ছেলে মন্নান বেপারী (৪৫) দীর্ঘদিন ধরে ইটালীতে বসবাস করে দেশে থাকা তার স্ত্রী পিংকি আক্তার হ্যাপির (২২) কাছে টাকায় পয়সা পাঠাত। দুই মাস আগে মন্নান দেশে এসে তার শ্বশুরবাড়ি বরিশালে গিয়ে স্ত্রী হ্যাপির কাছে পাঠানো টাকা পয়সার হিসাব চায়। ওই দিন ১০ আগষ্ট রাতেই শ্বশুরবাড়িতে অবস্থান করার সময় মান্নানকে মারধর করে হত্যা করা হয় বলে তার পরিবার অভিযোগ করেন। এ ঘটনায় নিতের বড় ভাই এসকেন্দার বেপারী বাদি হয়ে মন্নান বেপারীর স্ত্রী পিংকি আক্তার হ্যাপিসহ ৫ জনকে আসামি করে ৩ সেপ্টেম্বর মাদারীপুর আদালতে একটি মামলা দায়ের করেন।

পরে কালকিনি থানার এসআই সঞ্জয় ঘোষ ১৩ সেপ্টেম্বর মামলার প্রতিবেদন আদালতে জমা দিলে বাদিপক্ষ প্রতিবেদনে আপত্তি দেয়। এতে আদালত নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন করার জন্য নির্দেশ দিলে আজ মঙ্গলবার দুপুরে মাদারীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমানের উপস্থিতিতে এই লাশ উত্তোলন করা হয়।









Leave a reply