মেসির সাথে আবারও খেলতে চান নেইমার

|

ছবি: সংগৃহীত

লিওনেল মেসি ও নেইমার জুনিয়রের বন্ধুত্ব গাঢ় হয়েছে ফুটবলকে কেন্দ্র করেই। প্রায় ৬ বছর ক্লাব ফুটবলে একসাথে মাঠ মাতিয়েছেন তারা। হয়েছেন বহু গৌরবের স্বাক্ষীও। মাঠ ছাপিয়ে মাঠের বাইরের সম্পর্কটাও বেশ তাদের মাঝে।

২০১৩ থেকে চার বছর মেসির সাথে বার্সেলোনার হয়ে মাঠ মাতান নেইমার। এরপর তিনি যোগ দেন ফরাসি ক্লাব পিএসজিতে। ২০২১ সালে নানা নাটকীয়তায় বার্সা ছাড়তে বাধ্য হন এলএমটেন। সেই বছরে আবারও প্যারিসে প্রিয় বন্ধুর সাথে জুটি বাঁধেন এলএমটেন। একসঙ্গে পিএসজি’তে খেলেন দুই বছর।

প্রায় একই সময়ে ইউরোপের ফুটবলকে বিদায় বলে দেন মেসি-নেইমার। গত বছরের জুলাইয়ে মেসি যোগ দেন মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিতে। আর নেইমার গত আগস্টে নাম লেখান সৌদি প্রো লিগের দল আল হিলালে।

প্রিয় বন্ধুকে মনে-প্রাণে স্মরণ করেন এই ব্রাজিলীয়ান তারকা। ভবিষ্যতে আবারও একই দলের হয়ে মাঠ মাতানোর সম্ভাবনা দেখছেন তিনি। নেইমার বলেন, মেসি আমার খুব ভালো বন্ধু। অসাধারণ এক ব্যক্তিত্বের অধিকারী সে। আমি আশা রাখি আবারও আমরা একসাথে খেলতে পারবো। মেসি যদি ইন্টার মায়ামিতে খুশি থাকে, তাহলে আমিও খুশি।

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে খেলার সময় গত অক্টোবরে হাঁটুতে গুরুতর চোট পান নেইমার। এরপর থেকেই পুনর্বাসন প্রক্রিয়ায় মাঠের বাইরে আছেন ৩২ বছর বয়সী এই ফরওয়ার্ড।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply