চলন্ত বাসে পোশাক শ্রমিককে ধর্ষণের চেষ্টা, চালক আটক

|

স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জঃ

মানিকগঞ্জের সাটুরিয়ায় চলন্তবাসে এক পোশাক শ্রমিককে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত বাস চালক জামালকে(৩৫)আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১১ টার দিকে মানিকগঞ্জ-সাটুরিয়া সড়কের ধুল্ল্যা এলাকায় এ ঘটনা ঘটে।

ওই নারী পোশাক শ্র‌মিক ধামরাই উপজেলার বাথুলী এলাকায় অবস্থিত কিউটেক্স নামক কারখানায় কাজ করেন। তার বা‌ড়ি সাটু‌রিয়া সদর ইউনিয়‌নের এক‌টি গ্রা‌মে।

তিনি জানান, মঙ্গলবার রাত ১০ টায় অফিস ছুটি হওয়ার পর অন্যদের সাথে পোশাক শ্রমিক পরিবহনের ওই বাসে উঠেন তিনি।
ধূল্ল্যা এলাকায় অন্য পোশাক শ্রমিকদের সবাই নেমে যাওয়ার পর বাসে তিনি একাই ছিলেন। কিছুদুর যাওয়ার পর চালক বা‌সের সকল বা‌তি বন্ধ ক‌রে দি‌য়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। প‌রে তিনি হাতে-পা‌য়ে ধ‌রে মাপ চে‌য়ে কাউকে ঘটনা জানা‌বে না শ‌র্তে চাল‌কের হাত থে‌কে মু‌ক্তি পান।

এরপর সাটু‌রিয়া বাজার ব্রীজ এলাকায় বাস থে‌কে নে‌মে, তা‌কে নি‌তে অপেক্ষায় থাকা তার বাবার কা‌ছে ঘটনাটি জানান।পরে বিষয়টি পুলিশকেও জানানো হয়।

সাটু‌রিয়া থানার এএস আই মো: জা‌কির জানান, পোশাক কারখানার শ্র‌মিক প‌রিবহ‌নের বা‌সে নারী পোশাক শ্রমিককে ধর্ষ‌নের চেষ্টার অভিযোগ পাওয়ার পর সাটু‌রিয়া বাজার থে‌কে অভিযুক্ত বাস চালক জামালকে আটক করা হয়।

সাটু‌রিয়া থানার ভারপ্রাপ্ত (ও‌সি) ‌মো: আ‌মিনুল ইসলাম ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে জানান, এ ঘটানায় ওই নারী থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। আটক চালককে আদালতে পাঠানো হয়েছে।









Leave a reply