বিএসজেএ মিডিয়া কাপে অপরাজিত চ্যাম্পিয়ন যমুনা টিভি

|

বিএসজেএ মিডিয়া কাপের ফাইনালে দ্য বিজনেস স্ট্যান্ডার্ডকে (টিবিএস) ১-০ গোলে হারিয়ে শিরোপা জয় করেছে যমুনা টেলিভিশন। এ জয়ের মাধ্যমে পুরো টুর্নামেন্টে অপরাজিত থেকেই চ্যাম্পিয়নের মুকুট নিজেদের করে নিয়েছে যমুনা।

শনিবার (৯ মার্চ) সকাল ১১টায় বাফুফের টার্ফে ম্যাচটি শুরু হয়। ম্যাচে যমুনার পক্ষে একমাত্র গোলটি করেন আসাদুজ্জামান নূর। এ গোলের মাধ্যমে ম্যান অব দ্য ফাইনালের পুরস্কারও উঠেছে তার হাতে।

মাঠে নেমে শুরু থেকেই বল নিয়ন্ত্রণে রেখে আক্রমণ শানায় যমুনা। তবে বেশ কয়েকটি সহজ সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় দলটি। একাধিক আক্রমণের পরেও জালে বল পাঠাতে পারছিল না যমুনা টিভি। প্রথমার্ধে কোনো দল লক্ষ্যভেদ না করতে পারায় গোলশূন্য থেকেই বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় যমুনা। একের পর এক আক্রমণে প্রতিপক্ষের রক্ষণভাগে কাঁপুনি ধরিয়ে দেয় তারা। তবে মিলছিলো না কাঙ্ক্ষিত সেই গোল। নির্ধারিত সময়ের শেষ মুহূর্তে দুর্দান্ত এক ক্রস করেন যমুনা টিভির সোহেল। তার ক্রসে বা পাঁ দিয়ে কাট ব্যাক করে বল জালে পাঠায় আসাদুজ্জামান নূর। তার নিখুঁত শটের ওই গোলেই নির্ধারিত হয়ে যায় ম্যাচের ভাগ্য।

এর আগে, সকালে সেমিফাইনালে দৈনিক যুগান্তরকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ফাইনালে উঠে যমুনা টিভি।

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply