নরসিংদীতে দুই ব্যাংক কর্মকর্তাকে মারধরের অভিযোগ ঋণ খেলাপির বিরুদ্ধে

|

ষ্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদী শিবপুরে ব্যাংক ঋণ খেলাপি মামলার জেরে দুই ব্যাংক কর্মকর্তাকে মারধর করার অভিযোগ উঠেছে সুমন সরকার নামে এক খেলাপির বিরুদ্ধে। রোববার (১০ মার্চ) দুপুর ১২টার দিকে শিবপুর উপজেলার পুঠিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, শিবপুর উপজেলার  মুন্সেফেরচর শাখা বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপক কাজী মোহাম্মদ যোবায়ের ও কর্মকর্তা জহিরুল ইসলাম। তাদের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করা হয়েছে। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলেও জানা গেছে।

এদিকে, অভিযুক্ত সুমনের বিরুদ্ধে ব্যাংক কর্তৃপক্ষ ২০২২ সালে খেলাপির জন্য মামলা করেন। এই মামলা তিনি কারাভোগও করেছেন। পরে, আদালতের মাধ্যমে ব্যাংকের বকেয়া পরিশোধ করেন তিনি।

এ ঘটনায় ভুক্তভোগী কাজী মোহাম্মদ যোবায়ের শিবপুর থানায় বিকেলে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে বলা হয় , সকাল সাড়ে ১১টার দিকে পুঠিয়া বাজার সংলগ্ন এলাকার জলিল মিয়ার অটো পার্টস দোকান পরিদর্শন করতে যান ভুক্তভোগী দুই ব্যাংক কর্মকর্তা। পরে ওই দোকানে বসে কফি খাচ্ছিলেন তারা। দুপুর ১১টা ৫০ মিনিটের দিকে অভিযুক্ত সুমন তাদেরকে দেখে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং একপর্যায়ে কাঠ দিয়ে তাদেরকে বেধরক মারধর করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়।

আহত গাজি মোহাম্মদ যোবায়ের জানান, ব্যাংকের নিয়ম অনুযায়ী কাউকে ঋণ দেয়ার আগে ঘটনাস্থল পরিদর্শন করতে যান তারা। তেমনি পুঠিয়া বাজার এলাকার একটি দোকানে গেলে সুমন তাদেরকে মারধর করে।

এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছেন শিবপুর থানার ওসি মো. ফরিদ উদ্দিন।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply