মাসুদা ভাট্টিকে ফোন করে দুঃখ প্রকাশ করেছেন ব্যারিস্টার মইনুল হোসেন

|

সাংবাদিক মাসুদা ভাট্টিকে একটি টিভি টকশোতে ‘চরিত্রহীন’ বলার পর তাকে ফোন করে নিজেই দুঃখ প্রকাশ করেছেন বলে জানিয়েছেন তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন। আজ বুধবার নিউ নেশন পত্রিকার প্যাডে দেয়া এক বিবৃতিতে এমনটি জানিয়েছেন তিনি।

বিবৃতিতে ব্যারিস্টার মইনুল হোসেন আরো বলেন, গত রাতে একাত্তর জার্নালে একটি প্রশ্নের উত্তর দেয়ার সময় আমার বুঝতে ভুল হয়েছে। আমি মনে করেছি, তিনি আমাকে জামায়াতের প্রতিনিধি হিসেবে ঐক্য প্রক্রিয়ায় ঢুকেছি বলে মন্তব্য করেছেন। এ ধরনের বক্তব্য নিশ্চয়ই আমার রাজনৈতিক সততা ও চরিত্রের ওপর চরম আঘাত।

তিনি বলেন, আসলে তিনি অন্যদের পক্ষে এ ধরনের বক্তব্য রেখেছেন। আমি এতে অত্যন্ত অপমান বোধ করি। ক্ষুব্ধ হয়ে রাগের মাথায় তার সর্ম্পকে বেফাঁস কিছু মন্তব্য করি। যেটা আমার অজান্তেই হয়েছে। সেজন্য আমি নিজেই মাসুদা ভাট্টিকে ফোন করে নিজেই দুঃখ প্রকাশ করেছি।

উল্লেখ্য, গতকাল রাতে ওই টকশোতো সাংবাদিক মাসুদা ভাট্টি জাতীয় ঐক্যফ্রন্টে ব্যারিস্টার মইনুল হোসেনের অংশগ্রহণ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের বরাত দিয়ে প্রশ্ন করেন- অনেকেই বলছেন, ‘আপনি জামায়াতের প্রতিনিধি হিসেবে সেখানে উপস্থিত থাকেন।’ এর উত্তরে উত্তেজিত হয়ে ব্যারিস্টার মইনুল হোসেন বলেন, ‘আপনি চরিত্রহীন বলে আমি মনে করতে চাই।’

যমুনা অনলাইন: এফএম









Leave a reply