ইছামতি নদী থেকে সোয়া ৫ কেজি স্বর্ণসহ পাচারকারীর মরদেহ উদ্ধার

|

বেনাপোল প্রতিনিধি, যশোর:

নিখোঁজের তিনদিন পর ৫ কেজি ২৭০ গ্রাম ওজনের ৪০টি স্বর্ণের বারসহ মশিউর রহমান (৫০) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার হয়েছে। যশোরের শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে বুধবার (১৩ মার্চ) সকাল সাড়ে দশটার দিকে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) তার মরদেহ উদ্ধার করে।

নিহত মশিউর রহমান সীমান্ত পার্শ্ববর্তী গ্রাম হরিশচন্দ্রপুরের মৃত গোলাম রহমানের ছেলে। পরিবার ও স্থানীয়দের সূত্রে জানা যায়, গত রোববার সন্ধ্যায় একটি ফোন পেয়ে মশিউর বাড়ি থেকে বের হয়। রাতে সে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও কোথাও তার সন্ধান পায়নি।

পরে পরিবার জানতে পারে, মশিউরকে স্বর্ণ ব্যবসায়ী আব্দুর রহিম বক্সের ছেলে হাবিব ও জেহের আলীর ছেলে জামাল হোসেন স্বর্ণের একটি চালান দিয়ে ভারতে পাঠিয়েছে। পথিমধ্যে ইছামতি নদী পার হওয়ার সময় নদীতে পড়ে যায় সে। আজ বুধবার সকালে ১৭/৭ এস আর ৬০ পিলারের ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তার মৃতদেহটি ভেসে উঠে। পরে বিজিবি সদস্যরা মৃতদেহটি উদ্ধার করে। এ সময় মরদেহের শরীরে বেঁধে রাখা অবস্থায় ৫ কেজি ২৭০ গ্রাম ওজনের ৪০টি স্বর্ণের বার পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করে খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল খুরশিদ আনোয়ার বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য শার্শা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

/আরএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply