রমজানে রেস্টুরেন্ট খোলা রাখায় ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তদের হামলা

|

রমজান মাসে রেস্টুরেন্ট খোলা রাখায় সিলেট শহরের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে একটি রেস্টুরেন্টে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। হামলাকারী সবাই স্থানীয় ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত বলে অভিযোগ রয়েছে।

ভুক্তভোগী রেস্টুরেন্ট মালিকের অভিযোগ, হিন্দু রোগীদের স্বার্থে হাসপাতালের সামনে তিনি কাপড় বেঁধে এই হোটেল পরিচালনা করতেন। এছাড়া রমজান উপলক্ষে ইফতারিও বিক্রি করতেন তিনি। তবে স্থানীয় ছাত্রলীগ পরিচয়ধারী কিছু লোক রমজানের প্রথম থেকেই চাঁদা দাবি করে আসছিলো। শুক্রবার (১৫ মার্চ) বিকালে এক যুবকের নেতৃত্বে কয়েকজন এসে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ তুলে রেস্টুরেন্টে হামলা করে। হামলার সময় দোকানের ক্যাশ লুটপাট করা হয় বলে অভিযোগ করেন তিনি।

এসময় ধারালো অস্ত্রের আঘাতে আহত হোন রেস্টুরেন্ট মালিক রাজীব কুমার দে। পরে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মঈন উদ্দিন বলেন, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ এখন পর্যন্তও লিখিত কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply