ফরিদপুরে ৪৪০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার

|

বোয়ালমারী (ফরিদপুর) করেসপনডেন্ট:

ফরিদপুরের বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। যার আনুমানিক মূল্য ১৩ লক্ষ টাকা বলে জানা গেছে। রোববার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গোহাইলবাড়ী এলাকার একটি বাস কাউন্টারের সামনে থেকে ওই দুজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ওই দুজন হলেন, জেলার বোয়ালমারীর খামারপাড়া এলাকার হান্নান শেখের ছেলে মো. নাজমুল শেখ (২৪) ও একই উপজেলার রতনদিয়া এলাকার মো. ছামাদ শেখের ছেলে মো. শওকত আলী (২৯)।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক শামীম হোসেন। জানান, বেশ কিছুদিন ধরে ওই দুজনের কার্যক্রম ও গতিবিধি পর্যবেক্ষণ করা হচ্ছিল। সর্বশেষ তাদের কাছে তথ্য আসে যে বোয়ালমারীর গোহাইলবাড়ী বাজারের বিআরটিসি বাস কাউন্টার থেকে বাসে করে ফেনসিডিল নিয়ে ঢাকা যাবেন তারা। এই সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের কাছে থাকা ব্যাগ তল্লাশী করে ৪৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা স্বীকার করেছেন যে, তারা রাজধানীর যাত্রাবাড়ী এলাকার মাদকের ডিলারদের কাছে ফেনসিডিল সরবরাহ করেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply