পরকীয়ায় জড়িয়ে ছেড়ে গেল স্ত্রী, দুধ দিয়ে গোসল করে নতুন বিয়ে করলো স্বামী

|

রাজবাড়ী করেসপনডেন্ট:

প্রেম করে‌ বিয়ে, ৬ বছরের সংসার জীবন। কিন্তু হতভাগা পরকীয়ার ফাঁদে পরে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়েছে অন্যের সাথে। তবে, এ ঘটনায় স্বামী মামুন মোল্লা দুঃখ পেলেও দমে থাকেননি। দুধ দিয়ে গোসল করে বসেছেন নতুন করে বিয়ের পিঁড়িতে।

এমনই এক ব্যতিক্রমী ঘটনা ঘটেছে রাজবাড়ী জেলার বা‌লিয়াকা‌ন্দির নারুয়া ইউনিয়নের শোলাবাড়ী গ্রামে। মঙ্গলবার (১৯ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যমে লেপ-‌তোষক ব্যবসায়ী মামুনের দুধ দিয়ে গোসল করার সেই ভিডিও ভাইরাল হয়।

ভি‌ডিও‌টিতে দেখা যায়, এক যুবক বাড়ীর উঠানে টুলের ওপর বসে আছে। পাশে রয়েছে বাল‌তি ভ‌র্তি দুধ। সেখানে থাকা মহিলারা মগ দিয়ে তার মাথা ও শরীরে দুধ ঢেলে গোসল করাচ্ছেন। এ সময় তাকে বেশ হা‌সিখু‌শিও দেখা যায় ভি‌ডিওটিতে। এর আগে, গত রোববার (১৭ মার্চ) নারুয়া ইউনিয়নের শোলাবাড়ী গ্রামে এ ঘটনাটি ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, মামুন মোল্লা স্থানীয় একটি বাজারে লেপ-‌তোষকের ব্যবসা করেন। প্রায় ৬ বছর আগে মামুন মোল্লা ভালবেসে পরিবারের সম্মতিতে বা‌লিয়াকা‌ন্দির নবাবপুরের বালিয়াচরের ওই মেয়েকে বিয়ে করেন। বিয়ের পর তাদের সংসারও চলছিল বেশ। হঠাৎ মামুনের স্ত্রী তার বাবার বাড়ীর এলাকার তপন আলী নামে এক যুব‌কের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে চল‌তি মাসের ২ মার্চ স্বামী-সংসার ছেড়ে পরকীয়া প্রেমিকের সাথে পা‌লিয়ে যায়। প

মামুন জানায়, তাদের সংসারে কোনো অভাব-অনটন বা দুঃখ-কষ্ট ছিল না। কিন্তু তার স্ত্রী তার সঙ্গে বেইমানি করেছে। এছাড়া চলে যাবার সময় নগদ ৫০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণ নিয়ে গেছে বলেও অভিযোগ করেন তিনি। বলেন, এই ঘটনার দৃষ্টান্তমূলক বিচার হওয়া উচিত।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply