অর্ধেক অর্থ ফেরত পাচ্ছেন হংকংয়ের মেসি সমর্থকরা

|

ছবি: সংগৃহীত

ইউরোপ থেকে এশিয়া, গোলাপী থেকে আকাশী নীল, পোষাকটা যেমনই হোক বিশ্বের কোটি ফুটবল প্রেমীর মনে লিওনেল মেসির জন্য আসনটা বরাবরই এক। আর তাইতো ঘরের মাঠে প্রীতি ম্যাচে অনেক আকাঙ্ক্ষা নিয়েই প্রিয় তারকার খেলা দেখতে স্টেডিয়ামে এসেছিলেন হংকংয়ের সমর্থকরা।

গত ৪ ফেব্রুয়ারির ঘটনা। মায়ামির হয়ে হংকংয়ে মাঠে নামার কথা ছিল মেসির। ম্যাচটির প্রায় ৪০ হাজার টিকেট নিমিষেই শেষ হয়ে গিয়েছিল। এমনকি প্রিয় তারকা মেসিকে দেখতে ১১০ ডলার ব্যয় করেও টিকিট কেটেছিলেন অনেকেই। কিন্তু ইনজুরির কারণে শেষ পর্যন্ত মাঠেই নামেননি আর্জেন্টাইন মহাতারকা। আর তাতেই ক্ষুব্ধ হয়ে ওঠে মেসি সমর্থকরা।

গ্যালারিতে বসেই টিকিটের অর্থ ফেরত চেয়ে স্লোগান দেয় হংকংয়ের মেসি ভক্তরা। হংকংয়ে না খেলার তিনদিন পরই জাপানের ক্লাব ভেসেল কোবের বিপক্ষে মাঠে নেমেছিলেন মেসি, এ নিয়ে পরে আরও জল ঘোলা হলে বিষয়টি নিয়ে মেসি সংবাদ সম্মেলনে কথাও বলেছিলেন। চোটের কারণ খেলতে না পারার বিষয়টি উল্লেখ করে হংকংয়ের ফুটবলপ্রেমীদের কাছে দুঃখ প্রকাশ করেন আর্জেন্টিনার অধিনায়ক।

এবার সেই ম্যাচের আয়োজক প্রতিষ্ঠান টাটলার এশিয়া দর্শকদের টিকিটের অর্ধেক অর্থ ফেরত দেয়ার ঘোষণা দিয়েছে। আয়োজকরা জানিয়েছে যারা এই ম্যাচের জন্য অফিসিয়াল চ্যানেলের মাধ্যমে টিকেট ক্রয় করেছে তাদেরকে ৫০ শতাংশ অর্থ ফেরত দেয়া হবে। এক্ষেত্রে টিকেট সংক্রান্ত আয়োজকদের সব শর্ত মেনে নিতে হবে।

অন্যদিকে, মেসিকে ঘিরে নতুন দুঃসংবাদ আর্জেন্টাইন শিবিরে। ইন্টার মায়ামির হয়ে কনকাকাফ চ্যাম্পিয়নস কাপে খেলার সময় চোট পেয়েছিলেন লিওনেল মেসি। ডান পায়ের হ্যামস্ট্রিংয়ের সেই চোট তার জাতীয় দলের আসন্ন দুই ম্যাচে খেলা অনিশ্চিত করে তুলেছিল। বাকি ছিল আনুষ্ঠানিক ঘোষণার। তবে মঙ্গলবার চলে এলো সেই ঘোষণাও। আর্জেন্টিনা এক অফিসিয়াল বার্তায় জানিয়েছে, ডান পায়ে চোটের কারণে আসন্ন দুই ম্যাচ মিস করতে যাচ্ছেন লিওনেল মেসি।

কোপা আমেরিকার প্রস্তুতি উপলক্ষে চলতি মাসেই দুটি প্রীতি ম্যাচ খেলার কথা আর্জেন্টিনার। একটি ম্যাচে প্রতিপক্ষ এল সালভাদর। অন্য ম্যাচে প্রতিপক্ষ কোস্টারিকা। তবে দুই ম্যাচের কোনোটিতেই থাকছেন না মেসি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply