সিলেটে ঐক্যফ্রন্ট’র সমাবেশ ২৪ অক্টোবর, অনুমতি না পেলেও যাবেন নেতারা

|

নবগঠিত জাতীয় ঐক্যফ্রন্ট সিলেটে তাদের জনসভা একদিন পিছিয়ে ২৪ অক্টোবর করেছে। একই সঙ্গে ওইদিন প্রশাসন অনুমতি না দিলেও জোটের নেতারা সিলেট যাবেন বলে ঘোষণা দিয়েছেন।

আজ শুক্রবার বিকালে ধানমন্ডিতে নাগরিক ঐক্যের এক নেতার বাসায় জোটের বৈঠক শেষে সাংবাদিকদের একথা জানান জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ও গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু।

তিনি জানান, পূর্বঘোষিত জনসভার জন্য ২৩ অক্টোবরের পরিবরর্তে ২৪ অক্টোবর অনুমতি চাওয়া হবে। অনুমতি দিলেও নেতারা ওইদিন সিলেটে যাবেন।

তিনি আরও বলেন, ‘আগে ঐক্যফ্রন্ট সিলেটে ২৩ অক্টোবর সমাবেশের অনুমতি চেয়েছিল। প্রথমে দিয়েও পরে তা বাতিল করা হয়। পরে প্রশাসন জানিয়েছে, একইদিন স্বেচ্ছাসেবক লীগের কর্মসূচি রয়েছে। আপনারা পরের দিন আবেদন করেন।’

আগামী ২৭ অক্টোবর চট্টগ্রামে সমাবেশের অনুমতি চাওয়া হয়েছে। এরপর সুশীল সমাজের সঙ্গেও মতবিনিময় করা হবে।

আজকের বৈঠকে উপস্থিত ছিলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, সাবেক ছাত্রনেতা সুলতান মোহাম্মদ মনসুর, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, প্রেসিডিয়াম সদস্য তানিয়া রব প্রমুখ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply