রুদ্ধশ্বাস ম্যাচে হায়দরাবাদকে ৪ রানে হারালো কেকেআর

|

ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭ তম আসরের তৃতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ৪ রানে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। ২০৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২০৪ রানে থামে সানরাইজার্স হায়দরাবাদ।

শেষ তিন ওভারে জয়ের জন্য হায়দরাবাদের দরকার ছিল ৬০ রান। ১৮ তম ওভারে বরুণ ধাওয়ানকে দুটি ছক্কা মারেন ক্লাসেন, একটি মারেন শাহবাজ আহমেদ। এতে ম্যাচের আশা জিইয়ে রাখে হায়দরাবাদ। ১৮ তম ওভারে মোট আসে ২১ রান।

১৯তম ওভারে বল করতে আসেন আইপিএল ইতিহাসের সবচেয়ে দামি ক্রিকেটার মিচেল স্টার্ক। আগের তিন ওভারেও তিনি বেশ খরুচে ছিলেন। এই ওভারে ক্লাসেন ও শাহবাজ দুজনে মিলে চারটি ছক্কা হাঁকান। এই ওভারে আসে ২৬ রান।

শেষ ওভারে জয়ের জন্য হায়দরাবাদের প্রয়োজন ১৩ রান। হার্ষিত রানা প্রথম বলে ছক্কা হাঁকালেন ক্লাসেন। এতে জয়ের জন্য লক্ষ্য দাঁড়ায় ৫ বলে ৭ রান। মনে হচ্ছিল হায়দরাবাদের জয় কেবল অপেক্ষা মাত্র। পরের বলে আসে ১ রান। এরপরের বলেই শাহবাজ আহমেদের উইকেট নেন হার্ষিত রানা। তারপরের বলে আসে ১ রান। পরের বলে আবারও উইকেট তুলে নেন হার্ষিত রানা। এবার শিকার ক্লাসেন। শেষ বলে ডট দিয়ে কেকেআরকে ৪ রানে জেতালেন রানা।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে আন্দ্রে রাসেলের দূর্দান্ত ইনিংসে ২০৮ রানের পুঁজি গড়ে কলকাতা। মাত্র ২৫ বলে ৩ চার ও ৭ ছক্কায় ৬৪ রানের ইনিংস সাজান ক্যারিবীয় এই ব্যাটিং দানব। ফিল সল্টও তুলে নেন অর্ধশতক (৫৪) রান। এছাড়া রামানদীপ সিং ৩৫ ও রিংকু সিং নেন ২৩ রান।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply