আমি এখনও পাকিস্তানের হয়ে খেলতে চাই: আমির

|

‘আমি এখনও পাকিস্তানের হয়ে খেলার স্বপ্ন দেখি। আসন্ন বিশ্বকাপের জন্য আমি প্রস্তুত আছি।’ এমনটা বলেছেন পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের পেস বোলার মোহাম্মদ আমির। আজ রোববার (২৪ মার্চ) এক এক্স বার্তায় আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ঘোষণা দেন এই গতিময় পেসার।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে আমির ফেরার ঘোষণা দিয়ে লিখেছেন, আমি এখনও পাকিস্তানের হয়ে খেলার স্বপ্ন দেখি! জীবন কখনও কখনও এমন এক জায়গায় নিয়ে দাঁড় করায়, যখন আপনাকে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করতে হয়। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ও আমার মাঝে বেশ কিছু ইতিবাচক আলোচনা হয়েছে। তারা আমাকে অনুভব করিয়েছে যে, আমি পাকিস্তান দলের জন্য এখনও প্রয়োজনীয়।

আমির আরও লিখেছেন, ‘আমার পরিবার ও শুভাকাঙ্খীদের সঙ্গে আলোচনা করে এটা ঘোষণা করতে চাই– আসন্ন বিশ্বকাপের জন্য আমি প্রস্তুত আছি। ব্যক্তিগত সিদ্ধান্তের আগে আমি দেশের হয়ে কিছু করতে চাই। সবুজ জার্সি পড়া এবং দেশের সেবা করা সবসময়ই আমার সবচেয়ে বড় আকাঙ্ক্ষা ছিল এবং থাকবে।

প্রসঙ্গত, ২০২০ সালে বোর্ডের ওপর ‘রাগ করে’ আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছিলেন মোহাম্মদ আমির। মূলত কোচ ও টিম ম্যানেজমেন্টের প্রতি অভিযোগ তুলে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন এই পেসার। সেসময় পাকিস্তান ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে ‘মানসিক নির্যাতন’ চালানোর অভিযোগও করেছিলেন তিনি। এবার টিম ম্যানেজমেন্ট ও পিসিবিতে পরিবর্তন আসায় আবারও পাকিস্তানের জার্সিতে ফিরছেন আমির।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply