ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পরিচয়ে পৌনে ৩৬ লাখ টাকা ছিনতাই!

|

ছিনতাইয়ে ব্যবহার করা গাড়ি

স্টাফ করেসপনডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ায় দিনে দুপুরে ডিবি পরিচয়ে এক ব্যবসায়ীর ৩৫ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। বুধবার (২৭ মার্চ) সকালে শহরের পাইকপাড়ায় সিলেট রোডে এই ঘটনা ঘটে। তবে বিকেলে তিনি থানায় আসার পর বিষয়টি জানাজানি হয়।

ছিনতাইয়ের শিকার ফজলুল হক জেলার নবীনগর উপজেলার বাঘাউড়া গ্রামের আব্দুল আহাদের ছেলে। তিনি ঢাকায় ট্র্যাভেল এজেন্সির ব্যবসা করেন এবং ব্রাহ্মণবাড়িয়া শহরের পাইকপাড়ায় ভাড়া বাসা নিয়ে বসবাস করে আসছেন।

ফজলুল হক অভিযোগ করে বলেন, আমি ও আমার স্ত্রীর ভাই জমি বিক্রয় করেছি। জমি বিক্রয়ের টাকা কয়েকদিন আমার বাসায় ছিল। আজ সেই ৩৫ লাখ ৭৫ হাজার টাকা নিয়ে বাসা থেকে রিকশায় করে ব্যাংকে যাচ্ছিলাম। পথে পাইকপাড়ায় সিলেট রোডে দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাসের কয়েকজন ডিবি পরিচয়ে আমার গতিরোধ করেন। এরমধ্যে একজন পুলিশের পোশাক পরা ছিল। একজন সিভিল ড্রেসে কোমরের পাশে পিস্তলের মতো ছিল আর ড্রাইভার ছিল। তারা এ সময় বলে, আমার কাছে অবৈধ মাল আছে এবং আমাকে ডিবি অফিসে নিয়ে যাবেন। একপর্যায়ে তাদেরকে আমার সন্দেহ হলে আমি বাঁচতে চিৎকার শুরু করি। এই অবস্থায় আমার রিকশার পাশে অনেক মানুষ জমায়েত হয়ে যায়, কিন্তু তারা রক্ষা করতে এগিয়ে আসেননি।

ভুক্তভোগী বলেন, ছিনতাইকারীরা ধস্তাধস্তি করে আমাকে গাড়িতে টাকার ব্যাগসহ তুলে নেয়। তারা আমাকে গাড়িতে নিয়ে ঘুরে মারধর করে ঘাটুরার দিক থেকে পুলিশ লাইনের উত্তর দিকে নিয়ে যায়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে।
এই ব্যাপারে জেলা গোয়েন্দা বিভাগ (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসাইন জানান, এখানে ডিবি পুলিশের পরিচয় ব্যবহার করা হয়েছে। এই ভুয়া চক্রটি ধরতে আমরা অভিযান চালিয়ে যাচ্ছি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply