গাজীপুরে স্বর্ণ ব্যবসায়ীর ওপর হামলা, স্বর্ণালঙ্কার ও টাকা লুটের চেষ্টা

|

গাজীপুর করেসপনডেন্ট:

গাজীপুরের কালিয়াকৈরে ককটেল ফাটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুই স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটের চেষ্টার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) উপজেলার সফিপুর জোনারেল হাসপাতাল এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে সফিপুর বাজারের সোনিয়া জুয়েলার্সের মালিক মানিক মিয়া (৪৫) ও তার ছেলে সৌরভ ইসলাম সজিব তাদের স্বর্ণের দোকান বন্ধ করে বাসায় ফিরছিলেন। এসময় আগে থেকেই ওঁৎ পেতে থাকা অজ্ঞাত কয়েকজন ব্যক্তি জেনারেল হাসপাতালের সামনে ২টি ককটেল ফাটিয়ে ও ফাঁকা গুলি ছোঁড়ে।

পরে ধারালো অস্ত্র দিয়ে বাবা-ছেলেকে এলোপাথাড়ি কুপিয়ে তাদের সাথে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ২ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজে পাঠায়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবিস্ফোরিত একটি ককটেল উদ্ধার করে।

কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাড়ির ইনচার্জ সাইফুল আলম জানান, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। অপরাধীদের শনাক্ত করতে তারা চেষ্টা চালাচ্ছেন।

/এনকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply