বিয়ের কার্ড পোস্ট করলেন দীপিকা-রণবীর, সবার দাওয়াত!

|

বিয়ের ঘণ্টা বেজেই গেল ৷ বেশ কিছুদিন ধরেই রণবীর ও দীপিকার বিয়ের খবর নিয়ে মশগুল ছিল গোটা দেশ ৷ তাঁদের বিয়ের দিনক্ষণ নিয়ে কতশত জল্পনাই চলছিল ৷ এবার দীপিকা-রণবীরের দিনক্ষণ নিজেই টুইট করে জানালেন দীপিকা।

আজ রবিবার বিকেলে টুইট করে জানালেন আগামী ১৪ এবং ১৫ নভেম্বের হল সেই শুভ দিন যেখানে চার হাত এক হতে চলেছে ৷ টুইটার, ফেসবুক ও ইনস্টাগ্রামে নিজেদের একাউন্টে তাঁদের বিয়ের কার্ডের দুটি ছবিও পোস্ট করেছেন দু’জন। তাতে দাওয়াত জানিয়েছেন সবাইকে। অবশ্য তাদের টুইটার-ফেসবুক ফলোয়ারদের জন্য এই দাওয়াত প্রযোজ্য কিনা সেটা জানা যায়নি!

বলিউড তারকাদ্বয়ের বিয়ে কোথায় হবে? শোনা যাচ্ছে, রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন দেশের বাইরে বিয়ের পরিকল্পনা করেছেন। রণবীর সিং সুইজারল্যান্ড পর্যটনের শুভেচ্ছাদূত।

সুইজারল্যান্ডের সরকার চাচ্ছে, বলিউডের এই আলোচিত বিয়েটা যেন তাদের দেশে হয়। কিন্তু এই তারকা জুটি কী ভাবছেন? তাঁদের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছ থেকে সংবাদমাধ্যম জানতে পেরেছে, এই তারকা জুটি বিয়ের জন্য ইতালিকে বেছে নিচ্ছেন।

এরই মধ্যে নাকি সেখানে হোটেল বুক করা হয়েছে। ওয়েডিং প্ল্যানার বুক করা হয়েছে। দীপিকার বাবা সবকিছু ঠিক করতে ইতালি ঘুরে এসেছেন। দীপিকা আর রণবীর বিয়ের ব্যাপারে শতভাগ গোপনীয়তা রক্ষা করতে চান। এই দুই তারকা নাকি যৌথভাবে এ সিদ্ধান্ত নিয়েছেন।









Leave a reply