৮১ টাকার উবার ভাড়া এলো সাড়ে সাত কোটি

|

অনেকেই বিদ্যুতের ভুতুড়ে বিলের সাথে পরিচিত। আমাদের দেশেও এক সময় ছিল এই বিড়ম্বনা। তবে রাইড শেয়ারিং প্ল্যাটফর্মে হয়তো কেউ কখনো এমন বিপদে পড়েননি। এবার এমনই ঝামেলায় পড়েছেন এক ভারতীয় যুবক। উবারের বিল এসেছে সাড়ে সাত কোটি রুপি।

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের নয়ডায়। গত শুক্রবার উবার নেয়ার সময় ফোনের স্ক্রিনে ভাড়া দেখায় ৮১ টাকা, কিন্তু রাইড শেষ করার পর বিল দেখে যুবকের মাথায় বাজ পড়ে। দীপক টেঙ্গুরিয়া নামক ওই যুবককে ভাড়া দেখায় ৭.৬৬ কোটি রুপি।

এমন ঘটনায় বিরক্ত হয়ে তিনি তার অভিজ্ঞতা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন। ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গেছে, ভাড়া নিয়ে ওই উবার চালকের সাথে দীপকের কথোপকথন চলছে। দৃশ্যটি মোবাইলে ধারণ করেছেন দীপকেরই বন্ধু আশিষ মিশরা।

এক্স হ্যান্ডল (সাবেক টুইটার) থেকে শেয়ার করা ওই ভিডিওতে দীপককে আশিষ বলছেন, ‘কত টাকা ভাড়া দেখাচ্ছে?’ দীপক যখন তার ফোন উঁচু করে দেখান ‘ট্রিপ ফেয়ার’-এ দেখাচ্ছে ১ কোটি ৬৭ লাখ ৭৪ হাজার ৬৪৭ টাকা!

এ ঘটনার পর ঝড়ের বেগে পোস্টটি শেয়ার করেছেন নেটিজেনরা। তাদের মাঝে দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়া।

পোস্টটি ভাইরাল হওয়ার পর উবার ইন্ডিয়ার তরফ থেকে ক্ষমা চেয়ে পোস্ট দেয়া হয়েছে। তারা জানিয়েছে, তারা বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply