ফিরলেন মেসি, তার দুর্দান্ত গোলেও জিতলো না মিয়ামি

|

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ইন্টার মিয়ামির হয়ে চার ম্যাচ মাঠে নামতে পারেননি বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। গ্যালারিতে বসে দলের হার দেখেছেন। খেলতে পারেননি দেশের হয়ে আন্তর্জাতিক বিরতিতেও। সবশেষে চোট কাটিয়ে মিয়ামির জার্সিতে মাঠে ফিরলেন লিও। তবে তারকা এই ফুটবলার নিজের প্রত্যাবর্তনটা জয় দিয়ে পারলেন না রাঙাতে। শনিবার (৬ এপ্রিল) দিবাগত রাতে কলোরাডো র‍্যাপিডের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে মেসির দল।

মেসিবিহীন ইন্টার মায়ামি তাদের সবশেষ চার ম্যাচের তিনটিতেই পরাজয়ের মুখ দেখে। তাই এই ম্যাচে ১০ মিনিটের জন্য হলেও তাকে মাঠে নামানোর ঘোষণা দিয়েছিলো ক্লাবটি। অবশ্য শুরুর একাদশে ছিলেন না মেসি, বুসকেটস ও জর্দি আলবা। প্রথমার্ধের শেষ দিকে পেনাল্টি গোলে লিড নেয় কলোরাডো।

এরপরই মাঠে নামেন লিও। ১২ মিনিটের মধ্যেই দলকে সমতায় ফেরান লিওনেল মেসি। ৫৭ মিনিটে ফ্রাঙ্কো নেগরির ক্রসে দারুণ ফিনিশিং এই আর্জেন্টাইন তারকার। মিনিট তিনেকের মাথায় লিওনার্দো আফোনসোর গোলে এগিয়ে যায় মায়ামি। যে গোলেও অ্যাসিস্ট ছিলো মেসির। ম্যাচের শেষ দিকে নির্ধারিত সময় শেষ হবার দুই মিনিট আগে কোল বাসেতের গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে কলোরাডো।

উল্লেখ্য, আট ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে মেজর লিগ সকারের পয়েন্ট টেবিলে তিনে অবস্থান করছে ইন্টার মিয়ামি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply