উখিয়ায় বন কর্মকর্তা হত্যা: প্রধান আসামি গ্রেফতার

|

হত্যার শিকার বন কর্মকর্তা সাজ্জাদ।

কক্সবাজারের উখিয়া রেঞ্জের বন কর্মকর্তা মো. সাজ্জাদুজ্জামান সজল হত্যা মামলার প্রধান আসামিকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ। উখিয়ার থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে চট্টগ্রামে আত্মগোপনে থাকা প্রধান আসামি বাপ্পীকে (২২) গ্রেফতার করে।

আজ সোমবার (৮ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম নগরীর একটি এলাকা থেকে ওই ডাম্পার ট্রাকচালককে গ্রেফতার করা হয়। উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের পশ্চিম হরিণমারা এলাকার বাসিন্দা তিনি।

সোমবার সন্ধ্যায় কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহাফুজুল ইসলাম জানান, চট্টগ্রাম শহরের একটি এলাকা থেকে দুপুরে বাপ্পিকে গ্রেফতার করে তারা।

পুলিশ সুপার বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় প্রধান আসামি ডাম্পার ট্রাকচালক বাপ্পিকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। তাকে চট্টগ্রাম থেকে কক্সবাজার নিয়ে আসা হচ্ছে। মঙ্গলবার সকালে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত ৩০ মার্চ কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়নের হরিণমারা এলাকায় বন রক্ষায় অভিযান চালাতে গিয়ে মাটি পাচারকারীদের ডাম্পারের (মিনি ট্রাক) চাপায় খুন হন বনবিট কর্মকর্তা সাজ্জাদুজ্জামান (৩০)। কক্সবাজার দক্ষিণ বন বিভাগের উখিয়া রেঞ্জের দোছড়ি বনবিটের দায়িত্বে ছিলেন তিনি।

/এএম

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply