নিজের পারফরম্যান্সে খুশি মোস্তাফিজ

|

ছবি: সংগৃহীত

চলতি আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে বল হাতে আলো ছড়াচ্ছেন মোস্তাফিজুর রহমান। মৌসুমের প্রথম ম্যাচেই ৪ উইকেট নিয়ে হৈচৈ ফেলে দেন এই টাইগার পেসার। পরের দুই ম্যাচে আরও তিন উইকেট নিয়ে যুক্তরাষ্ট্রের ভিসার কাজে ঢাকায় আসেন ফিজ।

চেন্নাইয়ের হয়ে চতুর্থ ম্যাচ মিস করলেও পঞ্চম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে বল তুলে নেন এই পেসার। ফিজের প্রত্যাবর্তনের ম্যাচে চেন্নাই পায় ৭ উইকেটের জয়। আর ফিজ দুই উইকেট তুলে নিয়ে আইপিএলের সর্বোচ্চ উইকেট শিকারির পার্পেল ক্যাপ নেন নিজের দখলে।

এখন পর্যন্ত ৪ ম্যাচ খেলে ৯ উইকেট শিকার করেন মোস্তাফিজ। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে জানান নিজের তৃপ্তির কথা।মোস্তাফিজ লিখেন, আইপিএলে আবারও ফিরতে পেরে বেশ ভালো লাগছে। জয় দিয়ে শুরু করতে পারাটা এক কথায় ছিল অসাধারণ। এটি ছিল দলগত পারফরম্যান্স। আর আমি আমার পারফরম্যান্সে খুশি। সবাই আমাকে যে সমর্থন দিয়েছেন, তার জন্য ধন্যবাদ। লক্ষ্য এখন পরবর্তী অর্জনের দিকে।

কলকাতার বিপক্ষে ম্যাচে ফিজ নজর কাড়েন ১৮ ও ২০তম ওভারে। বিপিএলের সতীর্থ আন্দ্রে রাসেলকে ভালোভাবেই চ্যালেঞ্জ জানান এই পেসার। উইকেটের পেছনে ক্যাচ উঠলেও তা গ্রিপ করা সহজ হয়নি ধোনির জন্য। ইনিংসের শেষ ওভারে তুলে রেখেছিলেন ফিজ ম্যাজিক। নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ারের উইকেট দখলের পর মিচেল স্টার্ককেও দেখান প্যাভিলিয়নের পথ।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply