আওয়ামী লীগের এখন চুরি ছাড়া কোনো কাজ নেই: মির্জা ফখরুল

|

ফাইল ছবি।

ঠাকুরগাঁও করেসপনডেন্ট :

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে কোনো নির্বাচন হয়নি। মানুষ ভোট দিতেও যায়নি। আওয়ামী লীগের চুরি ছাড়া এখন কোনো কাজ নেই। চুরি করতে করতে তারা দেশকেও দেশের অর্থনীতিকে তলানিতে নিয়ে ঠেকিয়েছে। স্কুল কলেজসহ সরকারি বিভিন্ন দফতরের নিয়োগ এখন টাকা ছাড়া হচ্ছে না। অর্থনীতিবীদরা বলছেন আওয়ামীলীগের মেগা প্রজেক্ট চুরি দুর্নীতি বন্ধ না করলে এই দেশ আর টিকবে না।

রোববার (১৪ এপ্রিল) বিকেলে তার নিজ জেলা ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়ায় জেলা বিএনপির প্রয়াত সভাপতি তৈমুর রহমানের স্বরণসভায় এসব কথা বলেন তিনি।

এসময় পুলিশ বাহিনীর সমালোচনা করে ফখরুল বলেন, পুলিশের কর্মকাণ্ড এমন হয়েছে যে সাধারণ মানুষ পুলিশকে পুলিশ লীগ আখ্যা দিয়েছে। এই সরকারকে আর দেখতে চায় না সাধারণ মানুষ। বিএনপি গণতন্ত্র উদ্ধারে সংগ্রাম করে যাচ্ছে।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, নিজের শক্তির উপর নির্ভর করতে হবে। কারোর উপর নির্ভর করে গণতন্ত্র আনা যাবে না।জনগণকে সাথে নিয়ে সংগ্রামের মধ্য দিয়ে এই একটি নিরপেক্ষ, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করতে হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের সময় শেষ হয়ে এসেছে। জনগণ তাদের ক্ষমা করবে না। তাদের পতন বাধ্য। ন্যায়ের কাছে অন্যায় পরাজিত হবেই। বিএনপি কখনো পরাজিত হয়নি বলেও মন্তব্য করেন তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply