উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে অপহরণে লজ্জিত ও ক্ষমাপ্রার্থী প্রতিমন্ত্রী পলক

|

নাটোরের সিংড়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে অপহরণ ও নির্যাতনের ঘটনায় বিব্রত, লজ্জিত ও দুঃখিত তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী (আইসিটি) জুনাইদ আহমেদ পলক। পাশাপাশি ক্ষমাও চাইলেন তিনি।

শুক্রবার (১৯ এপ্রিল) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) আহত দেলোয়ার হোসেনকে দেখতে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন আইসিটি প্রতিমন্ত্রী।

এ সময় তিনি বলেন, হামলাকারীরা যেই হোক ছাড় পাবে না। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। মামলার তদন্তেও কেউ প্রভাব খাটাতে পারবে না। পরে দেলোয়ার হোসেনের পরিবারের সাথেও দেখা করেন জুনাইদ আহমেদ পলক।

আইসিটি প্রতিমন্ত্রী স্পষ্ট করে বলেন, যখনই আমি দেশে ফিরেছি, আমি মনে করেছি আমার দ্রুত আসা দরকার। আমার কর্মীর (দেলোয়ার) পাশে থাকা দরকার এবং স্পষ্ট বার্তাটা সকলের কাছে দেয়া দরকার। সে আমার দলের নেতাকর্মী হোক, সে আমার আত্মীয় হোক, যেই হোক, আমি নিশ্চিত করতে চাই, এখানে কোনো ব্যক্তিগত কিংবা আত্মীয়তার সম্পর্ক ব্যবহার করে বাড়তি কোনো সুবিধা নেয়ার সুযোগ নাই। এই পরিচয় যদি কেউ ব্যবহার করতে চায়, তাহলে আরও কঠোর শাস্তির সম্মুখীন হতে পারে। সে রকম বার্তাই কিন্তু আমাদের নেত্রীর পক্ষ থেকে দেয়া হয়েছে।

গত ১৫ এপ্রিল জেলা নির্বাচন কমকর্তার কার্যালয়ের সামনে থেকে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে অপহরণ ও নির্যাতনের অভিযোগ ওঠে লুৎফুল হাবীব রুবেলের বিরুদ্ধে। তিনি আইসিটি প্রতিমন্ত্রীর শ্যালক। ৬ষ্ঠ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়া লুৎফুল হাবীব রুবেলকে ইতোমধ্যে শোকজ করেছে নির্বাচন কমিশন।

আরও পড়ুন: নির্বাচন অফিসের সামনে থেকে তুলে নিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে মারধর

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply