রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

|

রাজশাহী ব্যুরো:

রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে চারটার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ হাইওয়ের পবার দামকুড়া থানার  মুরারীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

নিহতরা হলেন, দামকুড়া থানার নতুন কশবা গ্রামের আসিফ ইকবাল, সূত্রাবন গ্রামের সুইট ও লালমনিরহাট জেলার সদর থানার বড়বাড়ী গ্রামের হামিদুল ইসলাম তাজুল। তাদের মধ্যে হামিদুল ও সুইট ঘটনাস্থলেই মারা যান। আসিফকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, বিকেল সাড়ে চারটার দিকে গোদাগাড়ী থেকে আসা দুই মোটর সাইকেলের সাথে রাজশাহী থেকে ছেড়ে যাওয়া এক মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল তিনটি সড়কে পড়ে যায়। এসময় রাজশাহী থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি ট্রাক মোটরসাইকেল আরোহীদের চাপা দিয়ে চলে যায়। ফলে ঘটনাস্থলেই নিহত হন সুইট ও হামিদুল। আর আসিফকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজশাহীর দামকুড়া থানার ওসি মইনুল বাশার জানান, নিহতদের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। ট্রাকটিকে ধরতে অভিযান চলছে বলেও জানান তিনি।

/এএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply