স্কুলে বসে প্রধান শিক্ষক করাচ্ছিলেন ফেসিয়াল, ধরে ফেলায় দিলেন কামড়ে

|

কখনও কখনও বাস্তবতা কল্পনাকে হার মানায়। মন বিশ্বাস করতে না চাইলেও বিশ্বাস করতে হয়। এমনই ঘটনা ঘটে গেছে ভারতের উত্তরপ্রদেশে। ক্লাস ফেলে স্কুলের প্রধান শিক্ষক ব্যস্ত ছিলেন রূপ চর্চায়। শুধু তাই নয়, হাতেনাতে ধরে ফেলায় দিয়েছেন আরেক সহকারী শিক্ষকের হাতে কামড়।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের উন্নাও শহরের বিঘাপুর ব্লকের একটি প্রাইমারি স্কুলে। এই ঘটনার ভিডিও ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। শুরু হয়েছে ব্যাপক সমালোচনা।

পুলিশ জানায়, সঙ্গীতা সিং নামের ওই প্রধান শিক্ষকের ক্লাসে থাকার কথা থাকলেও তিনি স্কুলের কিচেনে বসে ফেসিয়াল করাতে ব্যস্ত ছিলেন। তবে ওই স্কুলের আরেক শিক্ষক হাতেনাতে তাকে ধরে ফেলেন। এছাড়া তিনি কৌশলে ধারণ করেন ভিডিও। আর এতেই ক্ষিপ্ত হয়ে তেড়ে যান ওই প্রধান শিক্ষক। বসিয়ে দেন হাতে কামড়। এছাড়া মারধরের অভিযোগ রয়েছে।

এ ঘটনায় ব্লকের শিক্ষা কর্মকর্তা সঙ্গীতা সিংয়ের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছেন। এছাড়া বিঘাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিঘাপুর সার্কেল অফিসার মায়া রায় বলেন, ভুক্তভোগী ওই সহকারী শিক্ষক অভিযোগ দায়ের করেছেন। আমরা পরবর্তী আইনগত পদক্ষেপ নেব।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply