বিনোদন সাংবাদিকদের ওপর হামলা; চিত্রনায়ক জয়কে আজীবন অবাঞ্ছিত ঘোষণা

|

বিএফডিসিতে সাংবাদিকদের ওপর সংঘবদ্ধ হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনসহ বিনোদন সাংবাদিকরা। বুধবার (২৫ এপ্রিল) দুপুরে এফডিসির গেটে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে ঘটনার সাথে যুক্তদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানানো হয়।

সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, এফডিসিতে চিত্রনায়ক জয় চৌধুরী, অভিনেতা শিবা শানু ও খলনায়ক আলেকজেন্ডার বো’র নেতৃত্বে যে হামলার ঘটনা ঘটছে তা পূর্ব পরিকল্পিত ও হত্যা চেষ্টার ঘটনা। মানববন্ধনে সাংবাদিকরা এফডিসির ব্যবস্থাপনা পরিচালক বরাবর স্মারকলিপি দিয়ে ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানান।

পরে রাত সাড়ে ৮টায় চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যালয়ে তদন্ত কমিটি বৈঠকে বসে। বৈঠকে শিল্পী সমিতি সাংবাদিকদের পাঁচ দফার চারটি দাবি মেনে নেন। তবে জয় চৌধুরীকে দুই বছরের জন্য সমিতি থেকে বহিষ্কারের দাবি না মেনে এক মাসের জন্য নিষিদ্ধসহ সবার সামনে দুঃখ প্রকাশ করতে বলা হয়। কিন্তু জয় তা না করে ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার করার চেষ্টা করলে বিক্ষুব্ধ হয়ে পড়েন সাংবাদিকরা। এই ঘটনায় বিক্ষুব্ধ সাংবাদিকরা জয় চৌধুরীকে আজীবনের জন্য অবাঞ্ছিত এবং ২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস বলে ঘোষণা দেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply