ছক্কা মেরে দুঃখ প্রকাশ পান্তের

|

পান্তকে দেখে যে কেউ বলবে হার না মানা এক যোদ্ধা। তাকে দেখে বোঝার উপায় নেই ১৫ মাস পর কী এক কঠিন ইনজুরি শেষে মাঠে ফিরেছেন তিনি। আইপিএলে গতকালও গুজরাট টাইটানসের বিপক্ষে খেলেছেন ৪৩ বলে অপরাজিত ৮৮ রানের এক টর্নেডো ইনিংস।

দুর্দান্ত এই ইনিংসে পন্তের ব্যাট থেকে আসে ৫টি চার ও ৮টি ছক্কা। এর মধ্যে পান্তের একটি বিশাল ছক্কায় আহত হয়েছেন দেবাশীষ নামে একজন ক্যামেরাম্যান। এ জন্য সেই দুঃখও প্রকাশ করেছেন এ ব্যাটার।

২৪ এপ্রিল দিবাগত রাত দেড়টায় প্রকাশিত ১৪ সেকেন্ডের সেই ভিডিওতে পান্ত বলেছেন, আমি আসলেই দুঃখিত, দেবাশীষ ভাই। আপনাকে আঘাত করাটা আমার উদ্দেশ্যে ছিল না। আমার মনে হয় আপনি ভালোভাবেই সেরে উঠবেন। আপনার জন্য শুভকামনা। ভিডিওতে পান্ত যখন কথা বলছিলেন তখন তার সাথে ছিলেন ফ্র্যাঞ্চাইজিটির প্রধান কোচ ও সাবেক অজি অধিনায়ক রিকি পন্টিং।

বিসিসিআইয়ের অফিসিয়াল এক্স হ্যান্ডেলে প্রকাশিত সেই ভিডিওবার্তা।

উল্লেখ্য, আগামী জুনে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। চলতি আইপিএলে উইকেটকিপারদের মধ্যে সর্বোচ্চ রান এখন পান্তের। বিশ্বকাপে ভারতীয় দলে উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে জায়গা পাওয়ার দৌড়ে তিনি ভালোভাবেই এগিয়ে আছেন বলে মনে করছেন নেটিজেনসহ ভারতীয় ক্রিকেট সমর্থক ও ভক্তরা।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply