পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু: আরও এক আসামি গ্রেফতার

|

আসামি এসএম আসাদুজ্জামান (ইনসেটে)।

চট্টগ্রামের চান্দগাঁও থানায় পুলিশ হেফাজতে অবসরপ্রাপ্ত দুদক কর্মকর্তা এস এম শহীদুল্লাহ মৃত্যুর ঘটনায় নির্যাতন ও হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনের মামলার আরেক আসামি এসএম আসাদুজ্জামানকে (৫২) গ্রেফতার করা হয়েছে। তিনি নগরের চান্দগাঁও থানা এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন মোজাফফর নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মেট্রো ইউনিট। এ নিয়ে মামলাটিতে মোট নয় আসামির মধ্যে তিনজনকে গ্রেফতার করা হলো।

এর আগে, গত ২৫ ডিসেম্বর রাতে বাকলিয়া থানার রাহাত্তালপুল এলাকা থেকে একই মামলা আসামি জসীম উদ্দীন ও  গত ১২ ফেব্রুয়ারি নগরের চকবাজার এলাকা থেকে আসামি মো. লিটনকে গ্রেফতার করা হয়েছিল।

এ সংক্রান্ত আরও পড়ুন: পুলিশ হেফাজতে সাবেক দুদক কর্মকর্তার মৃত্যু: ১৩ দিন পর বাদী বললেন ‘মামলাটি মিথ্যা’

গত ১৬ অক্টোবর চট্টগ্রাম মহানগর দায়রা জজ ড. বেগম জেবুননেছার আদালতে অবসরপ্রাপ্ত দুদক কর্মকর্তা শহীদুল্লাহর মৃত্যুর ঘটনায় স্ত্রী ফৌজিয়া আনোয়ার ৯ জনের বিরুদ্ধে মামলার আবেদন করলে থানায় মামলা রেকর্ড করার আদেশ দেয়া হয়।

মামলার আসামিরা হলেন– তৎকালীন চান্দগাঁও থানার ওসি মো. খাইরুল ইসলাম, এএসআই মো. ইউসুফ, এএসআই সোহেল রানা, পরিদর্শক (তদন্ত) মো. মবিনুল হক, চান্দগাঁও থানা এলাকার বাসিন্দা এসএম আসাদুজ্জামান (৫২), মো. জসীম উদ্দীন, মো. লিটন, রনি আক্তার তানিয়া (২৬) ও কলি আক্তার (১৯)।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply