ফ্যানফেয়ারের ‘টেস্ট অব রমাদান ভ্লগ’ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

|

দেশের প্রথম স্যোশাল কমার্স প্ল্যাটফর্ম ফ্যানফেয়ারের আয়োজনে ‘টেস্ট অব রমাদান ভ্লগ’ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে। প্রতিযোগিতায় সেরা তিন বিজয়ীর মাঝে পুরস্কার তুলে দেন ভ্লগার আশরাফ নিলয়। রমজান ও ঈদকে কেন্দ্র করে আয়োজন করা হয় এই মেগা কন্টেস্টের। এতে অংশ নেয় ফুড ও লাইফস্টাইল ভ্লগারসহ প্রায় হাজারখানেক কন্টেন্ট ক্রিয়েটর।

মেগা এই কন্টেস্টের বিজয়ী পান স্বনামধন্য ট্রাভেল এজেন্সি ফ্লায়িং বার্ড-এর সৌজন্যে ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল এয়ার টিকেট। এছাড়া দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার হিসেবে ছিল যথাক্রমে ৫ হাজার ও ৩ হাজার টাকা।

পুরস্কার গ্রহণ করে বেশ উছ্বসিত বিজয়ীরা। তারা ফ্যানফেয়ারের এই আয়োজনের ভূয়সী প্রশংসা করেন। অনুষ্ঠানে ভ্লগার নিলয় বলেন, ব্লগিং, রিভিউ বা এনডোর্সমেন্ট- যে কোনও ভিডিওর ক্ষেত্রে ফ্যানফেয়ার প্ল্যাটফর্মটি কন্টেন্ট ক্রিয়েটরদের জন্য প্রতিযোগিতার যে উন্মুক্ত দ্বার খুলেছে সেটি প্রশংসার দাবিদার।

উল্লেখ্য, ফ্যানফেয়ার ই-কমার্স হিসেবে সুনামের সাথে কাজ করে যাচ্ছে। বর্তমানে সেখানে চলছে ‘ডিভাইস গ্লোরি’ নামে আরেকটি কন্টেস্ট। এটি বিভিন্ন ডিভাইসের রিভিউ নিয়ে আয়োজন করা হয়েছে। ফ্যানফেয়ার অ্যাপ ডাউনলোড করে যে কেউ অংশগ্রহণ করতে পারবে সেখানকার সকল কন্টেস্টে।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply