জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ৩ টি-টোয়েন্টির জন্য বাংলাদেশ দল ঘোষণা

|

ছবি: সংগৃহীত

জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ৩ ম্যাচের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথমবারের মতো টি-টোয়েন্টিতে সুযোগ পেয়েছেন তানজিদ হাসান তামিম।। এছাড়াও ১৮ মাস পর জাতীয় দলে বিবেচিত হয়েছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। অনুমিতভাবেই প্রথম তিন ম্যাচের দলে নেই সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।

রোববার (২৮ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে স্কোয়াড ঘোষণা করে বিসিবি। দলে ফেরানো হয়েছে আফিফ হোসেন, পারভেজ হোসেন ও তানভীর ইসলামকেও।

আফিফ ও তানভীর সর্বশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন গত বছরের ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে।পারভেজ দেশের হয়ে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি খেলেছেন ২০২২ সালের জিম্বাবুয়ে সফরে।

শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজের দল থেকে বাদ পড়েছেন এনামুল হক, তাইজুল ইসলাম ও নাঈম হাসান। চোটের কারণে নেই সৌম্য সরকার ও আলিস আল ইসলাম।

প্রথম ৩ ম্যাচের বাংলাদেশ স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান তামিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভীর ইসলাম, আফিফ হোসেন ধ্রুব ও মোহাম্মদ সাইফউদ্দিন।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply