বিয়ের ১০ মাস পর অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার মুরাদনগরে শিল্পী আক্তার (২১) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী গিয়াস উদ্দিন (২৮) পলাতক রয়েছেন।

আজ সোমবার (২৯ এপ্রিল) সকাল ১০টায় উপজেলার সদর ইউনিয়নের মধ্যনগর গ্রামে স্বামীর ঘরে এ ঘটনা ঘটে। নিহত নারী উপজেলার টনকি ইউনিয়নের রুক্কু মিয়ার মেয়ে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, সোমবার সকাল ১০টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে স্ত্রীর গলা কেটে হত্যা করে স্বামী গিয়াস উদ্দিন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে মুরাদনগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

নিহতের মা সুরাইয়া বেগম বলেন, ১০ মাস আগে পারিবারিকভাবে গিয়াস উদ্দিনের সঙ্গে শিল্পীর বিয়ে হয়। সে চার মাসের গর্ভবতী। বিয়ের পর প্রায় সময় বিভিন্ন অজুহাতে মারধর করতো স্বামী। কিন্তু মূল বিষয় ছিল, বাপের বাড়ি থেকে তাকে টাকা এনে দেয়া। আমি যদি জানতাম, এই ডাকাত আমার মেয়েকে গলা কেটে হত্যা করবে, তাহলে আমার কলিজার টুকরাকে তার সংসারে দিতাম না।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় শিল্পী আক্তারকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠায়। ঘাতক স্বামী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

/এএম  


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply