গাজীপুরে অগ্নিকাণ্ডে বৃদ্ধ নিহত

|

গাজীপুর প্রতিনিধি
গাজীপুর মহানগরীর ভোগড়া এলাকায় বৃহস্পতিবার রাতে এক কলোনিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দগ্ধ হয়ে এক বৃদ্ধ মারা গেছেন এবং এক শিশুসহ আহত হয়েছেন কয়েকজন। তাৎক্ষণিকভাবে নিহতের নাম জাবেদ আলী বলে জানা গেলেও আহতদের নাম জানাতে পারেনি ফায়ার সার্ভিস কর্মীরা।
গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোঃ আক্তারুজ্জামান জানান, ভোগড়া দক্ষিণপাড়া এলাকায় স্বপন নামের এক লোক জরিনা বেগমের জমি ভাড়া নিয়ে সেখানে কলোনী গড়ে তোলেন। বৃহস্পতিবার রাত পৌনে নয়টার দিকে কলোনির একটি কক্ষে গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয় এবং মুহূর্তে নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। পরে আশেপাশের কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় আগুনে দগ্ধ হয়ে ঘরের বাসিন্দা রংপুরের পীরগঞ্জ থানার পাঁচগাছী এলাকার জাফর আলীর ছেলে সবেদ আলী (৭০ নিহত হন এবং ঘর থেকে বের হতে গিয়ে শিমুল নামের আট বছরের এক শিশু আহত হয়েছে।

তবে স্থানীয় বাসিন্দা আবুল হোসেন জানিয়েছেন, আগুন নিভাতে গিয়ে আরো কয়েকজন আহত হয়েছেন।

খবর পেয়ে জয়দেবপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট এর কর্মীরা প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। আগুনে ছোট-বড় ৩০ টি কক্ষ এবং কক্ষে থাকা মালামাল পুড়ে গেছে। সময় এক বৃদ্ধ নিহত এক শিশু আহত ছাড়াও সবুজ মিয়া নামের এক ব্যক্তি নিখোঁজ রয়েছেন।









Leave a reply