আগামীকাল থেকে বৃষ্টির সম্ভাবনা

|

কিছুটা সুখবর দিলো আবহাওয়া অফিস। কাল থেকে তাপমাত্রা সহনীয় পর্যায়ে থাকবে। তবে গ্রীষ্মকাল হওয়ায় গরম অনুভূত হবে বলে জানিয়েছেন আবহাওয়াবিদ আব্দুর রহমান খান। সারাদেশের তাপমাত্রা স্বস্তিদায়ক হতে আরও ৪-৫ দিন লাগবে।

বুধবার (১ মে) সকালে ব্রিফিংয়ে আরও জানানো হয়, আজও কিছুটা তাপমাত্রা থাকবে। আর রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগ ও ঢাকার পশ্চিমাঞ্চলে হিট অ্যালার্ট জারি থাকবে। আজ থেকে সিলেট ও চট্টগ্রামের বিভিন্ন অঞ্চল এবং কাল থেকে অন্যান্য অঞ্চলে বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। এতে তাপমাত্রা কিছুটা কমে আসবে। কাল থেকে আগামী ৫-৬ দিন তাপমাত্রা অনেকটাই স্বাভাবিক হবে। বিভিন্ন স্থানে ১-দেড় ঘণ্টার মতো কিছু সময়ের জন্য বৃষ্টি হতে পারে। অস্বস্তি কিছুটা কমবে।

আগামীকাল থেকে দিনের তাপমাত্রা কিছুটা কমতে শুরু করবে। এছাড়া ঢাকা এবং আশপাশের অঞ্চলে দুপুর থেকে সন্ধ্যার মধ্যে সামান্য সময়ের জন্য বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা দেখছে আবহাওয়া অফিস।

তবে তাপমাত্রা স্বস্তিদায়ক হবে না। দুই তিন চার তারিখে রাজশাহী, চুয়াডাঙ্গা যশোর পাপনা রংপুরে বৃষ্টি হওয়ার সম্ভাবনা একেবারেই কম। তবে ৫ তারিখে সারাদেশে বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা। তখনই আসলে স্বস্তিদায়ক তাপমাত্রা বিরাজ করবে। তাপমাত্রা অপরিবর্তিত থাকবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply