প্রার্থীর নির্বাচনী প্রচারণায় চিত্রনায়ক ওমর সানি তেঁতুলিয়ায়

|

পঞ্চগড় করেসপনডেন্ট:  

আগামী ৮ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন। এ নির্বাচনে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফ আলীর পক্ষে নির্বাচনী প্রচারণা চালাতে তেঁতুলিয়ায় পৌঁছে গেছেন চিত্রনায়ক ওমর সানি। 

বুধবার (১ মে) দুপুরে জেলার বাংলাবান্ধা, সিপাইপাড়া, তিরনইহাট, শালবাহান হাট ও শালবাহান রোডে প্রচারণা চালান তিনি। প্রচারণায় উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফ আলী ও তার কর্মী-সমর্থকরা চিত্রনায়কের সঙ্গে ছিলেন।

প্রচারণায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর হয়ে ভোটারদের মাঝে উড়োজাহাজ প্রতীকের লিফলেট বিতরণ করেন ওমর সানি। পরে তিনি জনগণের সামনে বক্তব্য রাখেন। এসময় ভাইস চেয়ারম্যান প্রার্থী আশরাফকে নির্বাচনে বিজয়ী করতে সবার কাছে ভোট প্রার্থনাসহ সার্বিক সহযোগিতা কামনা করেন এই চিত্রনায়ক।

এ বিষয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী আশরাফ আলী বলেন, চিত্রনায়ক ওমর সানী ভাইয়ের সাথে অনেক আগে থেকেই সম্পর্ক। রাজধানী সাভারে থাকার সুবাদে তার সাথে কথা হতো। তিনি যখন শুনেছেন, আমি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। তখন তিনি নিজ থেকে তেঁতুলিয়ায় এসে আমার নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন।

উল্লেখ্য, আগামী ৮ মে উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচনে তেঁতুলিয়া উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান এই তিনটি পদে মোট ১৫ প্রার্থী ভোট লড়াই করছেন।

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply