কার্স্টেনের ছোঁয়ায় বদলে যাবে পাকিস্তান: ডি ভিলিয়ার্স

|

ছবি: সংগৃহীত

২০১১ সালে গ্যারি কার্স্টেনের অধীনে বিশ্বকাপ জিতে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল। ভারতীয় সেই বিশ্বকাপজয়ী সাবেক কোচকে নিয়োগ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স মনে করেন এই কার্স্টেনের ছোঁয়ায় বদলে যাবে পাকিস্তান ক্রিকেট দল।

ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে ‘৩৬০ শো’-তে ডি ভিলিয়ার্স গ্যারি কার্স্টেনের বিভিন্ন গুণের প্রসঙ্গ তুলে বলেন, আমি শুধু একটা কথাই বলতে চাই, আরও গোছালো পাকিস্তান দেখার জন্য প্রস্তুত হোন। প্রস্তুত হোন কিছু খেলোয়াড়ের নিজেকে শীর্ষে তুলে ধরা দেখতে। যারা বিশ্বমঞ্চে নিজেদের জানান দেবে এবং খেলাটাকে পরবর্তী ধাপে নিয়ে যাবে।

দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক আরও বলেন, পাকিস্তান ওয়ানডে ও টি-টোয়েন্টি ক্রিকেটে খুবই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ দল হয়ে উঠবে। আমি আশা করছি তারা টি-টোয়েন্টি বিশ্বকাপের নকআউটের দরজায় কড়া নাড়বে।

ডি  ভিলিয়ার্স আরও বলেন, আমি তোমার চেয়ে ভালো নই, শুধু তোমাকে সঙ্গ দিতে এসেছি। সেটা হোক চাপের সময়, ভালো সময় বা মন্দ সময়। দক্ষিণ আফ্রিকার কোচ হয়ে আসার পর ঠিক এটাই বলেছিলেন আমাকে। যেটা তিনি ভারতেও করেছেন, সেখানে ২০১১ বিশ্বকাপও জিতেছেন। সবাই দেখেছে ওই সময় ভারতীয় দল কেমন উন্নতি করেছিল।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply