রোনালদোর পর সিকান্দার রাজাও!

|

বছর দুয়েক আগে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ চলাকালে একবার সংবাদ সম্মেলনে এসে টেবিলে রাখা কোমল পানীয়র একটি বোতল সরিয়ে রেখেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগিজ মহাতারকার এমন কাণ্ডে সেবার তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। এমনকি রোনালদোর বোতল সরানোর ঘটনায় কোম্পানিটিরও বিপুল আর্থিক ক্ষতি হয়েছিল বলে জানা যায়। এবার একই কাণ্ড ঘটিয়েছেন সিকান্দার রাজাও।

ফিটনেস নিয়ে বরাবরই একটু বেশি সচেতন রোনালদো। যে কারণে এ বয়সেও খেলে যাচ্ছেন তরুণদের সঙ্গে পাল্লা দিয়ে। নিজের সন্তানের উদাহরণ দিয়ে এর আগেও অনেকবারই কোমল পানীয় ও জাঙ্ক ফুড বর্জনের কথা বলেছেন এ পর্তুগাল তারকা।

তাই, কোমল পানীয়র বোতল সরিয়ে তার পরিবর্তে সাধারণ পানির বোতল উঁচিয়ে ধরেছিলেন রোনালদো। পরিষ্কারভাবেই ইঙ্গিত ও তাগিদ দিয়েছিলেন পানি খাওয়ার।

এদিকে আজ (২ মে) ম্যাচের আগের দিনের নির্ধারিত সংবাদ সম্মেলনে আসেন জিম্বাবুয়ের অধিনায়ক সিকান্দার রাজা। ডায়াসে এসে বসা মাত্রাই তার চোখ পড়ে সামনে থাকা কোমল পানীয়র দিকে। সঙ্গে সঙ্গে তিনি সেটা সরিয়ে ফেলেন। পাশের একজন তা তার হাত থেকে নিয়ে ক্যামেরা ফ্রেমের বাইরে নিয়ে যান।

বিষয়টি গণমাধ্যমে চোখ এড়ায়নি। দ্রুত তা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও। সেখানে বেশিরভাগ মন্তব্যকারীই তাকে বাহাবা জানিয়েছেন। তবে, ঠিক কোন কারণে তিনি বোতলটি সরিয়েছেন সে বিষয়ে বিস্তারিত এখনও জানা যায়নি।

এদিকে, বিশ্বকাপের আগে জিম্বাবুয়ের বিপক্ষে এই সিরিজকে অত্যন্ত গুরুত্বের সঙ্গেই দেখছে বিসিবি। আগামীকাল থেকে শুরু হতে যাওয়া প্রথম তিনটি ম্যাচ চট্টগ্রামে হলেও বাকি দুটি হবে ঢাকার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে।

/এমএমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply