পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু, স্ত্রী-সন্তান আহত

|

পটুয়াখালীর কলাপাড়ায় পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সাইদুর রহমান দুলাল (৩৫) নামে এক মালয়েশিয়া প্রবাসীর মৃত্যু হয়েছে। এসময় তার স্ত্রী সানজিদা বেগম ও শিশু সন্তান আরিয়ান গুরুতর জখম হয়। বুধবার (১ মে) রাত ৯টার দিকে কলাপাড়া-কুয়াকাটার মহাসড়কের সিক্সলেন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত সাইদুর আমতলী উপজেলার চলাভাঙ্গা গ্রামের বাসিন্দা হুমায়ুনের কবির মোল্লার ছেলে। তিনি তিনদিন আগে মালয়েশিয়া থেকে বাংলাদেশে আসেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সাইদুর রহমান নিজ মোটরসাইকেলে করে তার স্ত্রী ও শিশু সন্তান নিয়ে কলাপাড়া উপজেলা টিয়াখালী ইউনিয়নে শ্বশুরবাড়ি থেকে পার্শ্ববর্তী উপজেলা আমতলী চলাভাঙ্গা গ্রামে যাচ্ছিলেন। পথে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সিক্সলেন এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা মহিষবোঝাই একটি মিনি পিকআপ ভ্যান মোটসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা গুরুতর জখম হয়।

পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত বরিশালে পাঠান। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে পৌঁছলে চিকিৎসক সাইদুর রহমানকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত পিকআপটি আটক করা হয়েছে। পরবর্তী আইনি পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

/এএম

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply