প্রতিদ্বন্দ্বীর আনারস খেয়ে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী!

|

আখাউড়া প্রতিনিধি:

‘আইনমন্ত্রী আনিসুল হকের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে দলীয় ঐক্যকে সুসংহত করার লক্ষ্যে, শান্তিশৃঙ্খলা বজায় রাখা এবং দলীয় ঐক্যকে ধরে রাখার স্বার্থে প্রার্থিতা প্রত্যাহার করে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।’ রোববার (৫ মে) দুপুরে সংবাদ সম্মেলনে এমনই বক্তব্য দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন আখাউড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী শেখ বোরহান উদ্দিন আহমেদ।

দ্বিতীয় ধাপে আগামী ২১ মে অনুষ্ঠিতব্য আখাউড়া উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছিলেন শেখ বোরহান। দোয়াত-কলম প্রতীক নিয়ে তিনি নির্বাচনি প্রচারণাও চালাচ্ছিলেন। কিন্তু রোববার দুপুরে আখাউড়া পৌরসভার সম্মেলন কক্ষে মুরাদ হোসেন ভূঁইয়ার আনারস প্রতীকের সমর্থনে সংবাদ সম্মেলনে স্বেচ্ছায় হাজির হয়ে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে তার বক্তব্যের মাধ্যমে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। যদিও ব্যালটে তার প্রতীক রয়ে যাবে।

ওই প্রার্থী বলেন, এ নির্বাচনকে কেন্দ্র করে সাধারণ মানুষের মধ্যে দ্বিধাবিভক্তি সৃষ্টি হয়েছে। দলীয় ঐক্যকে সুসংহত করার লক্ষ্যে, শান্তিশৃঙ্খলা বজায় রাখা এবং দলীয় ঐক্যকে ধরে রাখার স্বার্থে আমার প্রার্থিতা প্রত্যাহার করে আমি উপজেলা আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী মুরাদ হোসেন ভূঁইয়ার আনারস প্রতীকে পূর্ণ সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।

শেখ বোরহান বলেন, বিশেষ করে স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী আনিসুল হকের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে আমি এ সিদ্ধান্ত গ্রহণ করেছি।

সংবাদ সম্মেলনে শেখ বোরহান উদ্দিন আহমেদসহ সবাইকে আনারস খাওয়ানো হয়। অনেকেই বলতে থাকেন, আনারস খেয়ে দোয়াত-কলম প্রতীকের প্রার্থী বোরহান উদ্দিন আহমেদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মনির হেসেন বাবুল প্রমুখ।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply