নরসিংদীতে নিজঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর শিবপুরে নিজঘর থেকে সোনিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ মে) সকালে উপজেলার বংশিরদিয়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এঘটনায় নিহতের স্বামীকে আটক করেছে পুলিশ।

নিহতের স্বজনদের অভিযোগ, রাতে স্বামী নিশিদের নির্যাতনে সোনিয়ার মৃত্যুর খবর পেয়ে নিজঘরে সোনিয়ার মরদেহ দেখতে পান তারা। স্বামী নিশিদ পরকীয়া প্রেমসহ বিদেশে যাবার জন্য সোনিয়ার পরিবারের কাছে ১০ লাখ টাকা দাবি করে আসছিলো বলেও জানান সোনিয়ার স্বজনরা। তারা আরও বলেন, এর আগেও সোনিয়ার পরিবার নিজ খরচে নিশিদকে ঘর করে দেয়াসহ বিদেশেও পাঠায়। তবে বিদেশে যাবার কিছুদিন পর কাওকে কিছু না জানিয়েই দেশে ফেরত চলে আসেন নিশিদ। আবারও সোনিয়ার পরিবারের কাছে টাকা চায় সে। টাকা না দেয়ায় সোনিয়াকে নির্যাতন করে হত্যা শেষে আত্মহত্যা বলে প্রচারের চেষ্টা করছে নিশিদের পরিবার। 

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, স্বামীকে আটক করা হয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদনে শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কেবলমাত্র অভিযোগের ভিত্তিতে এখনই এটিকে হত্যা বলা যাবে না। মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে বলেও জানান তিনি।

/এমএইচআর


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply