কমলনগরে জালভোটের অভিযোগে সহকারী প্রিজাইডিং কর্মকর্তা আটক

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দেয়ার অভিযোগে মেহেদী হাসান নামে একজন সহকারী প্রিজাইডিং কর্মকর্তাকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

আজ বুধবার (৮ মে) দুপুরে উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চর জাঙ্গালিয়া হাজিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করা হয়।

মেহেদী হাসান ওই কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন। তিনি কমলনগর উপজেলা কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা।

বিষয়টি নিশ্চিত করেছেন কমলনগর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুচিত্র রঞ্জন দাস। তিনি বলেন, ভোট কেন্দ্রে জাল ভোটে সহায়তা করেন কেন্দ্রের সহকারী প্রিজাইডিং কর্মকর্তা মেহেদি। বিষয়টি ওই কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা কমিশনকে জানান। কমিশনের সিদ্ধান্তে তাকে আটক করা হয়।

এদিকে, রামগতি উপজেলার পূর্ব চর মেহার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রেও জাল ভোটে সহায়তা করার অভিযোগ উঠেছে কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা মিজানুর রহমানের বিরুদ্ধে।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, কমলনগর উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া, এ উপজেলায় ৪ জন ভাইস চেয়ারম্যান ও ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী রয়েছেন। এখানে ভোটার সংখ্যা ১ লক্ষ ৭৫ হাজার ৮১৭ জন।

আর রামগতি উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ উপজেলায় ১০ জন ভাইস চেয়ারম্যান ও ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। এখানে ভোটার সংখ্যা ১ লক্ষ ৪২ হাজার ৯২২ জন।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply