জামালপুরে ভোট কক্ষের ছবি তুলে ফেসবুকে দেয়ায় আলোচনায় ছাত্রলীগ নেতা

|

জামালপুর করেসপনডেন্ট:

জামালপুর পৌর শহরে ভোট দিতে গিয়ে কেন্দ্রের গোপন কক্ষের ভেতরে ছবি ও ভিডিও ধারণ করেছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাফিউল করীম রাব্বি। পরে সেই ভিডিও ও ছবি তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে থেকে পোস্ট করা হয়। এতে জেলাজুড়ে ব্যাপক আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে।

বুধবার (৮ মে) দুপুরে পৌর শহরের জরিনা মিয়ার উদ্দিন স্কুল কেন্দ্রে তিনি ভোট দিতে যান। এসময় তার সাথে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কেন্দ্রে প্রবেশ করেন। এরপর ভোটের জন্য নির্ধারিত গোপন কক্ষে যান। এসময় তার সাথে থাকা একজন ভিডিও এবং ছবি ধারণ করেন। পরে সেই ভিডিও ও ছবি তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে পোস্ট দেয়া হয়।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাফিউল করীম রাব্বি বলেন, ফেসবুক আইডিটি এডমিন পরিচালনা করে থাকে। সে ভুলবশত এটি পোস্ট করেছে। পরে বিষয়টি নজরে আসার পর, পোস্টটি সরিয়ে ফেলা হয়েছে।

জরিনা মিয়ার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রিজাইডিং কর্মকর্তা মো. হুমায়ুন কবীর বলেন, গোপন কক্ষের মধ্যে ফোন নিয়ে যাওয়া ও ছবি তোলা আইনবিরোধী কাজ। বিষয়টি সম্পর্কে খোঁজখবর নেয়া হচ্ছে।

এদিকে জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার বলেন, ভোট কেন্দ্রের গোপন বুথে ভোট দেয়ার ছবি তোলা বেআইনি। এ বিষয়ে কেউ অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

/আরএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply