মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক  

|

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুর সদর উপজেলার গোভিপুর গ্রামে স্বামীর হাসুয়ার কোপে স্ত্রী নিহত হয়েছে। শুক্রবার (১০ মে) ভোরে গ্রামের স্কুলপাড়ায় তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। 

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, স্বামী এলাহি বক্স ও তার স্ত্রী সালেহা খাতুন নিজ বাড়িতে বসবাস করতেন। প্রতিদিনের ন্যায় ভোরে নামাজ পড়তে ওঠেন সালেহা খাতুন। এসময় স্ত্রীর সাথে কোনো কারণে কথা কাটাকাটি হলে ঘরে থাকা হাসুয়া দিয়ে কোপ মারেন এলাহি বক্স।

এতে স্ত্রী সালেহা খাতুন আহত অবস্থায় শব্দ করলে পরিবারের অন্যান্য সদস্য ও প্রতিবেশীরা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। এলাহি বক্স মানসিক ভারসাম্যহীন বলে দাবি পরিবারের সদস্যদের। ইতোমধ্যে তাকে আটক করেছে পুলিশ।  

মেহেরপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শফিকুল ইসলাম বলেন, গুরুতর আহত অবস্থায় সালেহা খাতুনকে চিকিৎসা দেয়া হয়। তবে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে বাঁচানো সম্ভব হয়নি। 

পুলিশ জানিয়েছে, এলাহি বক্সকে আটক করা হয়েছে। এই ঘটনায় সদর থানায় হত্যা মামলা দায়ের করা হবে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে। 

/এমএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply