নাটোরে দিনদুপুরে গৃহকর্তীকে বেঁধে নগদ টাকা, স্বর্ণালংকার লুট

|

স্টাফ রিপোর্টার, নাটোর:

নাটোর শহরের কান্দিভিটায় দিনের বেলায় অস্ত্রের মুখে গৃহকর্তীকে বেঁধে রেখে অ্যাড. জুলফিকার প্রিন্স নামে এক আইনজীবীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা নগদ ৭৫ হাজার টাকা ও প্রায় ১০ ভরি স্বর্ণালংকার লুট করে।

সোমবার বেলা ১১ টার দিকে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফরিদুল ইসলাম জানান, প্রতিদিনের মত সোমবার সকালে অ্যাড. জুলফিকার প্রিন্স ও তার স্ত্রী রুবিনা ইয়াসমিন তাদের নিজ নিজ কর্মস্থলে যায়।

এসময় বাড়িতে আইনজীবীর অসুস্থ্য বৃদ্ধ বাবা আব্দুল জলিল ও তার মামী উর্মি বেগম বাসায় ছিলো। পরে বেলা ১১টার দিকে উর্মি বেগম তার শিশু সন্তানকে নিয়ে বাড়ির বাইরে যায়। এই সুযোগে ডাকাত দল বাড়িতে প্রবেশ করে লুটপাট শুরু করে।

এসময় উর্মি বেগম বাড়িতে ফিরে আসলে ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে প্রথমে তার হাত-মুখ ওড়না দিয়ে বেঁধে এবং পরে রশি দিয়ে তাকে বারান্দার খুটির সাথে বেধে আলমারি ভেঙ্গে নগদ ৭৫ হাজার টাকা ও প্রায় ১০ ভরি স্বর্ণালংকার লুট করে।

এদিকে এ ঘটনাটি দেখে উর্মি বেগমের সন্তান কান্না শুরু করলে প্রতিবেশীরা গিয়ে ঘটনাটি দেখে উর্মির বাঁধন খুলে দেয় এবং বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply