সংলাপে ঐক্যফ্রন্টের প্রতিনিধি দলে থাকছেন যারা

|

প্রধানমন্ত্রীর সাথে ১ নভেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিতব্য সংলাপের জন্য ১৬ জনের তালিকা চূড়ান্ত করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। ড. কামালের নেতৃত্বে আলোচনায় অংশ নেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ডা. জাফরুল্লাহসহ মোট ১৬ জন।

আজ সন্ধ্যায় মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে বৈঠক শেষে ব্রিফিং-এ এসব কথা জানান জাতীয় ঐক্যফ্রন্টের নেতা আ স ম আবদুর রব। প্রধানমন্ত্রীর সাথে সংলাপে ঐক্যফ্রন্টের কারা থাকবেন, দাবি-দাওয়াসহ অন্যান্য বিষয় চূড়ান্ত হয় বৈঠকে।

বিএনপিসহ ফ্রন্টের অন্য নেতারাও অংশ নেন আজকের বৈঠকে। ছিলেন ডা. জাফরুল্লাহ চৌধুরীও। তবে কিছু সময় পর বেরিয়ে যান তিনি। ঘোষিত ৭ দফার ভিত্তিতেই প্রধানমন্ত্রীর সাথে সংলাপে হবে বলেও জানান ঐক্যফ্রন্ট নেতারা।

গণভবনের সংলাপে ঐক্যফ্রন্টের প্রতিনিধি দলের দলনেতা হিসেবে থাকবেন ড. কামাল হোসেন। বিএনপি থেকে থাকবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার ও মির্জা আব্বাস। নাগরিক ঐক্য থেকে থাকবেন মাহমুদুর রহমান মান্না ও এস এম আকরাম। গণফোরাম থেকে মোস্তফা মহসিন মন্টু ও সুব্রত চৌধুরী। জেএসডি থেকে আ স ম আব্দুর রব, আব্দুল মালেক রতন ও তানিয়া রব। ঐক্য প্রক্রিয়া থেকে সুলতান মোহাম্মদ মনসুর, আ ব ম মোস্তফা আমিন ও স্বতন্ত্র হিসেবে থাকবেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply