ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে আশুলিয়ায় জমি দখলের অভিযোগ

|

গণস্বাস্থ্য কেন্দ্রের কর্ণধার ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে সাভারের আশুলিয়ায় জমি জবর দখলের অভিযোগ করেছে কয়েকটি পরিবার। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় আশুলিয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের সদস্যরা এ অভিযোগ করেন।

ভুক্তভোগী শাকিরুল আলম তার বক্তব্যে বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী গণস্বাস্থ্যের নামে তাদের বৈধ সম্পত্তি দখলে রাখেন। বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে ডা. জাফরুল্লাহ চৌধুরী রাজনৈতিক প্রভাব খাটিয়ে অবৈধভাবে ৪ একর জমি দখল করেন। বিভিন্ন সময় এ বিষয়ে গণস্বাস্থ্যের ভাড়াটিয়া লোকজন তাদের উপর হামলা করে ব্যাপক ক্ষতি সাধন করে। জমি বেদখলের বিষয়ে ২০০৭ সালে ঢাকার দ্বিতীয় বিজ্ঞ মহানগর দায়রা জজ আদালত আমাদের পক্ষে রায় প্রদান করেছে। আদালতের রায় থাকা সত্ত্বেও গণস্বাস্থ্য কর্তৃপক্ষ বিএনপি সরকারের ক্ষমতার অপব্যবহার করে আমাদের জমি দখল করে রাখে।

ভুক্তভোগী নাসির উদ্দিন বলেন, দীর্ঘ ৪০ বছর ধরে জমির খাজনা দিচ্ছি আমি, আর দখলে রেখেছে ডা. জাফরুল্লাহ চৌধুরীর গনস্বাস্থ্য কেন্দ্র। তিনি আরও বলেন, প্রায় শতাধিক পরিবারের জমি দখল করেছে ডা. জাফরুল্লাহ ও তার লোকজন। তিনি সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের নিকট প্রশ্ন রাখেন, একটি হাসপাতাল করতে কত একর জমি লাগে?

পরে ভুক্তভোগী পরিবারের সদস্যরা উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, দি কটন টেক্সটাইল ক্রাফটস লিমিটেডের নির্বাহী পরিচালক শাকিরুল আলম, আমিনুল ইসলামের পক্ষে এ্যাডভোকেট আমীর হোসেন চৌধুরী, মোঃ নাসির উদ্দিন, মোহাম্মদ আলী ও আমজাদ হোসেন প্রমূখ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply