সংলাপ হলেও সংবিধান অনুযায়ীই আগামী নির্বাচন- তোফায়েল আহমেদ

|

শরীয়তপুর প্রতিনিধি:

আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ শরীয়তপুরের ডামুড্যায় এক সুধি সমাবেশে বলেন, “বিএনপি এখন নেতাহীন দল তাই ডা. কামাল হোসেনের ওপর ভর করেই সংলাপে বসতে চায়। যাই হোক সংবিধান অনুযায়ীই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। বিভিন্ন দেশে যেমন ক্ষমতাসীন দল ক্ষমতায় থাকে এবং সংসদ বহাল রেখেই নির্বাচন কমিশনের ঘোষিত তারিখ অনুযায়ী নির্বাচন হয় এবারও বাংলাদেশে তাই হবে”।

তিনি বলেন, বিএনপি ২০১৪ সালে নির্বাচন বানচাল করতে মায়ের কোল খালি করেছে, প্যাট্রোল বোমা মেরে নিষ্পাপ শিশু হত্যা করেছে, ২২ জন পুলিশ সদস্যকে হত্যা করেছিল। কিন্তু সফল হয় নাই। ২০১৫ সালেও হত্যা নৈরাজ্য করে সফল হয় নাই, আগামী দিনগুলিতে সফল হতে পারবে না।

তিনি আরও বলেন, বিএনপি দলনেত্রীর সাজা হয়েছে, ভারপ্রাপ্ত যিনি গ্রেনেড হামলার মতো জঘন্য কাজে তিনি জড়িত ছিলেন তার যাবতজীবন কারাদণ্ড হয়েছে। নেতৃত্বহীন হয়েই এখন অন্যের নেতৃত্বে ওপর ভর করেছেন তারা।

এছাড়া সমাবেশে আরও বক্তব্য রাখেন, শরীয়তপুর-৩ আসনের সাংসদ নাহিম রাজ্জাক, জেলা আ. লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা প্রশাসক কাজী আবু তাহের পুলিশ সুপার আব্দুল মোমেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার কামাল উদ্দিন আহমেদ, ডামুড্যা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, পৌরসভার মেয়র হুমায়ূন কবির বাচ্চু ছৈয়ালসহ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা কর্মী ও সমর্থক।

এর আগে মন্ত্রী আব্দুর রাজ্জাক পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভিত্তি প্রস্তর, পূর্ব মাদারীপূর কলেজের ৪তলা ভবনের ভিত্তি প্রস্তর, ডামুড্যা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন, ডামুড্যা পৌরসভাকে ‘ক’ শ্রেনীতে উন্নিতকরণ ও পৌর ভবনের উদ্বোধন উদ্বোধন করেন।









Leave a reply