কালীগঞ্জে বাস ও দুই অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

|

প্রতীকী ছবি

গাজীপুরের কালিগঞ্জে বাস ও দুই অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মারুফ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (৬ জুন) দুপুর ১২টার দিকে উপজেলার কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের নলছাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে, তাৎক্ষনিকভাবে এ ঘটনায় নিহতদের পরিচয় জানা যায়নি।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শহিদুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে আনা হয়েছিল। এরমধ্যে একজনকে মৃত অবস্থায় আনা হয়েছে। গুরুতর আহত আরেকজনকে উন্নত চিকিৎসার গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

মারুফ আহমেদ জানান, এদিন দুপুরে চলনবিল পরিবহনের একটি বাস টঙ্গীর দিকে যাচ্ছিল। বাসটি কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের নলছাটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা এক যাত্রী ঘটনাস্থলে একজন নিহত ও দুইজন আহত হয়। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিলে আরও একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পরিদর্শক আরও জানান, এ ঘটনায় দুইজনের মনদেহ উদ্ধার করা হয়েছে। এক নারী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ঘাতক বাসটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply