পিরোজপুরে যাত্রীবাহী বাস চাপায় অটোরিকশা যাত্রী নিহত

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুর পৌর এলাকার পৌর গোরস্থানের সামনে একটি যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশার ১ যাত্রী নিহত হয়েছে। এ সময় অটোরিকশার ৩ যাত্রী আহত হয়। আহত ২ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার (১২ জুন) সন্ধ্যা ৭টায় বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের পিরোজপুর পৌর গোরস্থানের সামনে থেকে পালকি পরিবহনের একটি বাস বেকুটিয়ার দিকে যাচ্ছিল। এমন সময় হুলারহাট থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে পিরোজপুরের দিকে যাচ্ছিল। গোরস্থানের সামনে গেলে বাসটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ওই রিকশার ৪ যাত্রী মারাত্মক আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়। এ সময় পিরোজপুর সদরের খলিশাখালী এলাকার মো. আনসার মোল্লা (৬০) নামের একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আহতদের মধ্যে রেকসানা (৪০) ও আলামিনের (৩৪) অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যজন পিরোজপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, বাসটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply